Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

এরিক প্রসঙ্গে ‘বেশি কিছু’ বলতে চাইলেন না জি এম কাদের

বুধবার দুপুরে এরশাদের শারীরিক অবস্থা ব্রিফিংয়ের সময় প্রশ্নের এ কথা বলেন তিনি

আপডেট : ১০ জুলাই ২০১৯, ০২:১৩ পিএম

সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ছেলে এরিক এরশাদকে হুমকি দেওয়া প্রসঙ্গে বিস্তারিত বলতে নারাজ তার চাচা ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের।

বুধবার (১০ জুলাই) দুপুরে বনানীতে ব্রিফিংয়ের সময় প্রশ্নের জবাবে জি এম কাদের বলেন, "অস্বাভাবিকতা কিছু যদি থাকে, তাহলে থানায় জিডি করে রাখাই তো নিয়ম। এর চেয়ে বেশি কিছু বলা বাহুল্য। বেশি কিছু বলার প্রয়োজন আছে বলে মনে হয় না।"

সোমবার মোবাইল ফোনে এরিক এরশাদকে অপহরণের হুমকি দেওয়ায় গুলশান থানায় জিডি করেন এরশাদের ভাতিজা ও জাপার প্রেসিডিয়াম সদস্য খালেদ আখতার।

এরশাদের শারীরিক অবস্থা প্রসঙ্গে জি এম কাদের জানান, “একদিন বিরতি রাখার পর ফের শুরু হয়েছে হেমো ডায়া ফিল্টারেশন ও হেমো পারফিউশন।

তিনি বলেন, "মেশিনের সাহায্য ছাড়া একদিন কিডনির ফাংশন কাজ করছে কি না, তা দেখতে চেয়েছিলেন চিকিৎসকরা কিন্তু সুফল পাওয়া যায়নি। মেশিনের সাহায্যে আবার ডায়ালাইসিস শুরু হয়েছে।"

এরশাদের রক্তে জীবাণুর মাত্রা ক্রমেই কমে এসেছে। এঅবস্থা চলতে থাকলে ৭-৮ দিন পরে এরশাদের অর্গানগুলো স্বাভাবিকভাবে কাজ করবে বলে চিকিৎসকরা ধারণা করছেন বলে জানান কাদের। মাইডোলিসপ্লাস্টিক সিনড্রোমে আক্রান্ত এরশাদের শারীরিক অবস্থা ৩-৪ দিন ধরে স্থিতিশীল রয়েছে বলে জানান তিনি।

জি এম কাদের আর ও জানিয়েছেন, গত মঙ্গলবার চোখ মেলে তাকালেও ওষুধের প্রভাবে তন্দ্রাচ্ছন্ন থাকায় বুধবার আর চোখ মেলেননি তিনি।

About

Popular Links