Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

ওসি পুড়িয়ে দিলেন জুয়ার আস্তানা

সদর থানার ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করে

আপডেট : ১৪ জুলাই ২০১৯, ১০:৫৮ এএম

ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার প্রত্যন্ত গড়েয়া ইউনিয়নের বাগেরহাট গুঞ্জরগড় গ্রাম। বাইরে থেকে বোঝার উপায় নেই, গ্রামের বাঁশ বাগানে গভীরে চলে জুয়ার আসর। এধরনের একটি জুয়ার আস্তানায় আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছেন সদর থানার ওসি আশিকুর রহমান। 

শনিবার (১৩ জুলাই) দুপুরে সদর উপজেলার প্রত্যন্ত গড়েয়া ইউনিয়নের বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে এঘটনা ঘটে। সদর থানার ওসি আশিকুর রহমানের নেতৃত্বে পুলিশ ওই অভিযান পরিচালনা করেন। 

সদর থানার ওসি আশিকুর রহমান বলেন, “বাগেরহাট গুঞ্জরগড় গ্রামে বাঁশ বাগানের ভেতরে অবৈধভাবে প্লাস্টিকের ছাউনি দিয়ে বিশাল প্যান্ডেল তৈরি করে জুয়ার আসর পরিচালনা করছে একটি মহল। গোপনে সংবাদ পেয়ে শনিবার দুপুরে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়াড়ি ও আসর পরিচালনাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ওই জুয়ার আসর ভেঙ্গে দিয়ে তা আগুনে পুড়িয়ে দেয়া হয়।” 

ওসি আশিকুর রহমান বলেন, “আমরা একটা অসামাজিক কর্মকাণ্ডের বাঁশ আর পলেথিনে বানানো আস্তানা পুড়িয়েছি। তরুণ সমাজকে মাদক এবং অপরাধমূলক কর্মকাণ্ড থেকে বিরত রাখতেই আমাদের এঅভিযান।” আপাতত পালিয়ে গেলেও যারা জুয়ার আসরের সঙ্গে সংশ্লিষ্ট রয়েছে তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি। 

ঘটনার পর পুলিশের এ অভিযানে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেন। তবে জুয়ার আসরের জুয়াড়িরা নেশাগ্রস্ত ও সন্ত্রাসী হওয়ায় মিডিয়ার কাছে তাদের নাম ও নিজেদের পরিচয় প্রকাশ না করতে সাংবাদিকদের কাছে অনুরোধ করেন। 

স্থানীয়রা আরও জানান, প্রভাবশালী মহলের ছত্রছায়ায় একটি সংঘবদ্ধ চক্র গোপনে বাঁশ বাগানের ভেতরে জুয়ার আসর বসিয়ে তা পরিচালনা করছিল।

About

Popular Links