Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ফের মিন্নির জামিন আবেদন, ৩০ জুলাই শুনানি

দুপুর ১২টার দিকে জেলা ও দায়রা জজ আসাদুজ্জামানের আদালতে এ আবেদনের শুনানি হওয়ার কথা রয়েছে।  

আপডেট : ২৩ জুলাই ২০১৯, ১০:৫০ এএম

বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় সিনিয়ির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিন নামমঞ্জুর হওয়ার পর এবার জেলা দায়রা ও জজ আদালতে মামলার আসামি রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ জুলাই) সকালে মিন্নির আইনজীবী ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুল বারি আসলাম এ জামিন আবেদন করেন।  

মাহবুবুল বারি আসলাম জানান, আজ জেলা ও দায়রা জজ আসাদুজ্জামানের আদালতে জামিন আবেদনটি গ্রহণ করা হবে কিনা তার ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।  

এর আগে গত রোববার (২১ জুলাই) মিন্নির জামিন আবেদন নামঞ্জুর করা হয়। বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী জামিন আবেদন নামঞ্জুর করেন।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। তখন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের থামানোর চেষ্টা করেও সফল হননি। গুরুতর আহত রিফাতকে ওইদিন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এঘটনায় রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত পাঁচ থেকে ছয়জনকে আসামি করে বরগুনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

About

Popular Links