Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাঁদা না পেয়ে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই

চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকায় বুধবার এ ঘটনা ঘটে

আপডেট : ০১ আগস্ট ২০১৯, ০৮:২৭ পিএম

ভবনের মালিকের কাছে ১০ লাখ টাকা চাঁদা না পেয়ে ইয়াবা দিয়ে ফাঁসানোর সময় পুলিশের হাতে আটক হয়েছেন চার যুবক। চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানার কল্পলোক আবাসিক এলাকায় বুধবার এ ঘটনা ঘটে।

আটক যুবকরা হলেন- মো. বাপ্পী (১৯), মো. নিশান (১৮), সিদ্দিকুর রহমান (২০) ও ইয়াসিন বিন ফয়সাল (১৮)। বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করা হলে মো. বাপ্পী স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে নিশ্চিত করেছেন বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন।

তিনি জানান, কল্পলোক আবাসিক বি-ব্লক বাড়ি নং- বি-১১৫ বিল্ডিংয়ের মালিক মো. নজরুল ইসলাম কল্পলোক আবাসিকে বাড়ি নির্মাণ করার সময় ওই চার যুবক বিভিন্ন সময়ে তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে এবং হুমকি দেয়।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে বাপ্পী বাকলিয়া থানায় ফোন করে জানায় যে নজরুল ইসলামের বাসায় ইয়াবা ট্যাবলেট আছে। এই তথ্যের ভিত্তিতে পুলিশের একটি টিম রাতে ওই বাসায় তল্লাশি চালিয়ে কোনো ইয়াবা না পেয়ে বাসা থেকে বের হয়ে আসে। এ সময় অভিযুক্ত বাপ্পী ও তার সহযোগী সিদ্দিকুর জোরপূর্বক ওই বাসায় প্রবেশের চেষ্টা চালান। এতে সন্দেহ হয় পুলিশের। এর প্রেক্ষিতে ২ যুবককে তল্লাশি করে তাদের কাছে ৪ পিস ইয়াবা ট্যাবলেট পান তারা। পরে তাদের আটক করা হয়।

আটককৃতদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে নিশান ও ফয়সালকে আটক করা হয় বলেও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

About

Popular Links