Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

রবিবার (৪ আগস্ট) সকালে মির্জাপুর উপজেলা ও শনিবার (৫ আগস্ট) রাত ১২টার দিকে ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় এই ৩টি দুর্ঘটনা ঘটে

আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ০২:১০ পিএম

টাঙ্গাইলের পৃথক সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত হয়েছেন। দুর্ঘটনাগুলোয় আহত হয়েছেন আরো ৫ জন।

রবিবার (৪ আগস্ট) সকালে মির্জাপুর উপজেলা ও শনিবার (৫ আগস্ট) রাত ১২টার দিকে ঘাটাইল ও দেলদুয়ার উপজেলায় এই ৩টি দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেনঃ মির্জাপুর পৌর সদরের বাইমহাটি আদালতপাড়া গ্রামের ফালু মিয়ার ছেলে শরিফুল (৪০), বহুরিয়া ইউনিয়নের চান্দুলিয়া গ্রামের পাখি সিকদারের ছেলে জাহাঙ্গীর (৩৫) ও তার স্ত্রী তাসলিমা বেগম (২৮), ঘাটাইল উপজেলার চারিয়াবাইদ গ্রামের আফসার আলীর ছেলে কালাম মিয়া (৫০) ও সোরহাব হোসেন (৫০) গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর গ্রামের সদর উদ্দিন মন্ডলের ছেলে।

টাঙ্গাইলের মির্জাপুরে অটোরিকশা ও বাসের সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হন। রোববার সকালে উপজেলার কদিম দেওহাটা এলাকার এদুর্ঘটনা ঘটে।

এব্যাপারে মির্জাপুর থানার এসআই আব্দুস সামাদ ঢাকা ট্রিবিউনকে বলেন, গাজীপুর থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী যাত্রীবাহী বাস উপজেলার কদিম দেওহাটা এলাকার পৌঁছলে একটি অটোরিকশা সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাসলিমা বেগম নামের এক নারী নিহত হন এবং নিহতের স্বামীসহ ২ জন আহত হয়। পরে আহতদেরকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে দুইজনের মৃত্যু হয়। পুলিশ ঘাতক বাসটিকে আটক করলেও এর চালক পালিয়ে যায়।

এদিকে, টাঙ্গাইলের ঘাটাইলের গারো বাজার এলাকায় মালবাহী একটি ট্রাক ব্যাটারি চালিত অটোভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই ভ্যানের যাত্রী কামাল মিয়া নিহত ও ৫জন আহত হয়। পরে আহত ৫জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাটাইল উপজেলার সাগরদিঘী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফজলুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে, শনিবার গভীর রাতে দেলদুয়ার উপজেলার মহেড়া সাইবোর্ড এলাকায় সড়ক দুর্ঘটনায় সোরহাব হোসেন নামের একজন নিহত হয়েছেন। বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসকে সাইড দিতে গিয়ে লাকরি ভর্তি ট্রাক খাদে পড়ে যায়। এতে ট্রাকটির ওপর ঘুমিয়ে থাকা সোরহাব হোসেন নিহত হয়।

About

Popular Links