Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

যশোরে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

পুলিশ জানায়, নিহত শিশির ঘোষ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে

আপডেট : ০৭ আগস্ট ২০১৯, ১০:০৩ এএম

যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শিশির ঘোষ (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে।

বুধবার (৭ আগস্ট) ভোর রাতে যশোর সদর উপজেলার মাহিদিয়া এলাকার কাজলের ইটভাটার অদূরে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে বোমা, একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে।

যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, নিহত শিশির ঘোষ পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে ৬ আগস্ট রাতে শহরের শংকরপুর মুরগির ফার্ম এলাকা থেকে শিশিরকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে চারটি ককটেল বোমা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে আরও অস্ত্র বোমা থাকার কথা স্বীকার করলে ভোররাতে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ।

ভোর ৪টার দিকে সদর উপজেলার মাহিদিয়ার কাজলের ভাটা এলাকায় পৌঁছুলে শিশিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। দুইপক্ষের গোলাগুলি সময় শিশির গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় পুলিশের দুই সদস্যও আহত হয়।

About

Popular Links