Friday, June 14, 2024

সেকশন

English
Dhaka Tribune

তথ্যমন্ত্রী: বিএনপি এখনো নির্বাচন ও তত্ত্বাবধায়ক সরকার ইস্যুতেই ঝুলে আছে

তিনি বলেন, “দেশের মানুষ এখন ডেঙ্গুর বিরুদ্ধে লড়াই করছে ও বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠছে। অথচ মানুষের এই দুর্দিনে বিএনপি তাদের পাশে না দাঁড়িয়ে নির্বাচনের রাজনীতি করছে”

আপডেট : ০৮ আগস্ট ২০১৯, ১০:০৫ এএম

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি’র রাজনীতি সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর পরিবর্তে এখনো তত্ত্বাবধায়ক সরকার ও নির্বাচন ইস্যুর মধ্যেই ঝুলে আছে।

বুধবার (৭ আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৮৯তম জন্মবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সংস্কৃতিক জোট (বিএসজে) আয়োজিত এক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি বলেন, “দেশের মানুষ এখন ডেঙ্গুর বিরুদ্ধে লড়াই করছে ও বন্যার ক্ষয়-ক্ষতি কাটিয়ে উঠছে। অথচ মানুষের এই দুর্দিনে বিএনপি তাদের পাশে না দাঁড়িয়ে নির্বাচনের জন্য রাজনীতি করছে।”

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান বলেন, “গত ১০ বছরে আওয়ামী লীগ শাসনামলে দেশের সার্বিক দারিদ্রের হার ৪১ শতাংশ থেকে কমে ২০ শতাংশে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন একটি খাদ্য উদ্বৃত্তের দেশ। আমরা খাদ্য রপ্তানি করছি কিন্তু এক শ্রেণীর মানুষ সব সময়ই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকায় এই সাফল্য দেখতে পায় না।”

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীরের একটি দাবির জবাবে তথ্যমন্ত্রী জানান, বর্তমান সরকারের মেয়াদ পূর্ণ হওয়ার পর নির্ধারিত সময়েই পরবর্তী সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

About

Popular Links