Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

নাটোরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

জহুরুল ইসলাম ওইদিন দুপুরে তার সহকর্মী মুক্তার হোসেনকে নিয়ে মাঠ থেকে কিস্তির ছয় লাখ টাকা সংগ্রহ করে অফিসে ফিরছিলেন। পথে আনন্দনগর এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা জহুরুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়

আপডেট : ২১ আগস্ট ২০১৯, ১২:৪২ পিএম

নাটোরের গুরুদাসপুর উপজেলায় গ্রাহকদের টাকা নিয়ে ফেরার পথে এক ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন গুরুদাসপুর থানার ওসি মোজাহারুল ইসলাম

আহত ব্র্যাক কর্মকর্তা জহুরুল ইসলামকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায়  থানায় মামলা দায়ের হলেও রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পরে মঙ্গলবার রাতে ভুক্তভোগী কর্মকর্তা থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার আইও এসআই শহিদুল ইসলাম অভিযোগের বরাতে জানান, জহুরুল ইসলাম ওইদিন দুপুরে তার সহকর্মী মুক্তার হোসেনকে নিয়ে মাঠ থেকে কিস্তির ছয় লাখ টাকা সংগ্রহ করে অফিসে ফিরছিলেন। পথে আনন্দনগর এলাকায় পৌঁছালে দূর্বৃত্তরা জহুরুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় জহুরুল ইসলামের সহকর্মী মুক্তার হোসেনও আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

একই সময় স্থানীয় লোকজন (বিকেল সাড়ে ৪টার দিকে) জহুরুল ইসলামকেপ্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এক প্রশ্নের জবাবে আইও শহিদুল ইসলাম জানান,মামলা দায়েরের পর আসামিদের গ্রেপ্তারে রাতভর পুলিশের অভিযান চলেছে। তবে এখনও কাউকে গ্রেপ্তার করা যায়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম জানান, দ্রুততম সময়ের মধ্যে আসামিদের গ্রেপ্তার ও টাকাগুলো উদ্ধারে পুলিশ প্রাণপণ চেষ্টা চালাচ্ছে।


About

Popular Links