Saturday, May 25, 2024

সেকশন

English
Dhaka Tribune

ডেঙ্গুতে আরও দুইজনের মৃত্যু

মঙ্গলবার দিবাগত রাতে একজন ও বুধবার  সকালে মারা যান অপরজন

আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ১২:০৩ পিএম

ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ময়মনসিংহের এক যুবক ও খুলনার এক নারী।

বার্তা সংস্থা ইউএনবি জানিয়েছে, ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বাসিন্দা ও গার্মেন্ট শ্রমিক হাফিজুল ইসলাম (৩০) উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার পথে মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে মারা যান। খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে বুধবার সকালে মারা যান ডেঙ্গু রোগী সহিদা বেগম (৫০)।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা.লক্ষ্মী নারায়ণ মজুমদার জানান, হাফিজুল ঢাকায় থাকাকালে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছিলেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে তিনি গ্রামের বাড়িতে ফেরেন। পরে মঙ্গলবার রাতে আবার প্রচণ্ড জ্বর দেখা দিলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়। রাত সাড়ে ৩টার দিকে ঢাকায় যাওয়ার পথে হাফিজুল মারা যান।

এদিকে, খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে বুধবার সকালে ডেঙ্গু রোগে সহিদা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তার বাড়ি পিরোজপুর জেলায়।

হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. সৈরেন্দ্রনাথ বিশ্বাস জানান, সহিদা ডেঙ্গু জ্বর নিয়ে মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে হাসপাতালে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর সাড়ে ৫টার দিকে তার মৃত্যু হয়।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ডেঙ্গু রোগে এপর্যন্ত ছয়জনের মৃত্যু হয়েছে বলেও জানান তিনি।

About

Popular Links