Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রধানমন্ত্রী: দেশের সবগুলো টিভি চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে

অন্যদিকে, অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের নেতারা প্রধানমন্ত্রীকে বলেন, তারা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সমস্ত বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কাজ করে যাচ্ছেন

আপডেট : ২৮ আগস্ট ২০১৯, ০৬:৪৭ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশের সমস্ত টেলিভিশন চ্যানেল পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

বুধবার (২৮ আগস্ট) অ্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ্যাটকো) একটি প্রতিনিধিদল প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাঁর সাথে সাক্ষাৎ করতে গেলে একথা বলেন তিনি।

সাক্ষাৎ শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের এবিষয়ে অবহিত করেন।

প্রধানমন্ত্রী বলেন, একসময় বাংলাদেশের কেবল একটি টেলিভিশন চ্যানেল, বিটিভি (বাংলাদেশ টেলিভিশন) ছিল এবং ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকার দায়িত্ব গ্রহণের পরে এই মিডিয়া শিল্পকে বেসরকারি খাতের জন্য উন্মুক্ত করে।

অন্যদিকে, অ্যাটকো নেতারা বলেন, তারা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ ব্যবহার করে সমস্ত বেসরকারি টেলিভিশন চ্যানেলগুলোর সম্প্রচার শুরু করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছেন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, প্রধানমন্ত্রীর উপদেষ্টা ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের মালিক সালমান এফ রহমান ও তথ্য সচিব আব্দুল মালেক এসময় উপস্থিত ছিলেন। অ্যাটকোর চেয়ারম্যান অঞ্জন চৌধুরী, ইকবাল সোবহান চৌধুরী, মোজাম্মেল হক বাবু, আহমেদ জোবায়ের প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

About

Popular Links