Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

ব্যবসায়ীদের প্রধানমন্ত্রী: সরকার বিরোধী অপপ্রচার মোকাবিলা করুন

বুধবার (৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিজিএমইএ’র পরিচালনা পর্ষদের নবনির্বাচিত সদস্যরা দেখা করতে গেলে এ আহ্বান জানান প্রধানমন্ত্রী

আপডেট : ০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৩ পিএম

সরকারের বিরুদ্ধে ছড়ানো অপপ্রচার মোকাবিলায় ব্যবসায়ী সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ এটা (অপপ্রচার) তাদেরকেই বেশি ক্ষতি করবে বলে মনে করেন তিনি।

বুধবার (৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর কার্যালয়ে তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) পরিচালনা পর্ষদের নবনির্বাচিত সদস্যরা দেখা করতে গেলে প্রধানমন্ত্রী এ আহ্বান জানান।

ব্যবসায়ীদের উদ্দেশে তিনি বলেন, “কিছু মানুষ রয়েছে, যারা সবসময় অব্যাহতভাবে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আপনাদেরকে এটা মোকাবেলা করতে হবে, কারণ এগুলো আপনাদেরই ক্ষতি করবে।”

তৈরি পোশাক উৎপাদক ও রপ্তানিকারক ব্যবসায়ীদের সংগঠন বিজিএমই সভাপতি ড. রুবানা হকের নেতৃত্বে সংগঠনটির নব-নির্বাচিত পরিচালনা পর্ষদ বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে গেলে তিনি একথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “তারা (অপপ্রচারকারীরা) রাজনৈতিক কারণে আমার ক্ষতি করতে চায়। কিন্তু একারণে ক্ষতিগ্রস্ত হবেন আপনারা।”

দেশের উন্নয়ন ও রপ্তানি বৃদ্ধিতে পোশাক খাত ব্যাপক ভূমিকা পালন করে যাচ্ছে উল্লেখ করে প্রধানমন্ত্রী রপ্তানির জন্য পণ্যের বৈচিত্র্যের ওপর গুরুত্বারোপ করেন।

এসময় সরকার প্রধান জানান, “সম্প্রতি তার লন্ডন সফরে ইউরোপীয় ইউনিয়নের বিভিন্ন দেশে থাকা বাংলাদেশি রাষ্ট্রদূতদের বাংলাদেশি পণ্যের সুনির্দিষ্ট বাজার আবিস্কারের নির্দেশনা দিয়েছেন।”

About

Popular Links