Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

কেন্দ্রীয় কারাগারের ভেতরে গাঁজাসহ নারী আটক

কারাবন্দি মায়ের সঙ্গে দেখা করতে কারাগারে গিয়েছিলেন তিনি

আপডেট : ০৬ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৪ এএম

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগার থেকে গাঁজাসহ সাদিয়া আক্তার (২০) নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে কারা কর্তৃপক্ষ। তার স্বামীর বাড়ি টাঙ্গাইলের ভূয়াপুর উপজেলায় । 

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নারী কারাগারের সাক্ষাৎকক্ষ থেকে তাকে আটক করা হয়।

কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারের জেলার উম্মে সালমা জানান, আটক সাদিয়ার মা পারভীন আক্তার রাজধানীর বাড্ডা থানার একটি মাদক মামলায় কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারে বন্দি আছেন। বৃহস্পতিবার বিকেলে মায়ের সঙ্গে দেখা করতে কারাগারে গেলে সঙ্গে করে কৌশলে গাঁজা নিয়ে মূল ফটক পেরিয়ে যায়। 

কিন্তু কারারক্ষীরা সাক্ষাৎকক্ষে তার সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে আনুমানিক ৫০ গ্রাম গাঁজা জব্দ করে। পরে তাকে আটক করে কোনাবাড়ী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

কাশিমপুর কেন্দ্রীয় নারী কারাগারের জেল সুপার শাহজাহান আহমেদ জানান, কারাগারের মূল ফটকে সাদিয়াকে কড়া তল্লাশি করা হয়েছিল। সম্ভবত সে সুকৌশলে এড়িয়ে যেতে সক্ষম হয়। সাক্ষাৎকক্ষে তার আচরণ সন্দেহজনক মনে হওয়ার ফের তল্লাশি করা হলে তার কাছে গাঁজা পাওয়া যায়।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, প্রায় ৫০ গ্রাম গাঁজাসহ ওই নারীকে কাশিমপুর নারী কারাগার থেকে আটক করে নিয়ে আসা হয়েছে।

About

Popular Links