Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে মা-মেয়েসহ ৩ জনকে গলাকেটে হত্যা

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় এঘটনা ঘটে

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:২৭ পিএম

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলায় নিজ বাসায় মা ও দুই কন্যা শিশুকে গলাকেটে হত্যা করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকায় এঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে আহতাবস্থায় আরও এক শিশুকে উদ্ধার করা হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক।

নিহতরা হলেন- সিদ্ধিরগঞ্জের সিআইখোলা এলাকার বাসিন্দা সুমনের স্ত্রী নাজমিন (২৮), দুই মেয়ে নুসরাত (৮) ও খাদিজা (২)। এসময় আরও আহত হয়, নিহত নাজমিনের বোনের মেয়ে সুমাইয়া (১২)।

ঘটনার পর থেকেইনিহত নাজমিনের ভগ্নিপতি আব্বাস পলাতক রয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছে,পারিবারিক কলহের জের ধরে নিহত নাজমিনের বোনের স্বামী আব্বাস এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নাজমিনের স্বামী সুমন, সানাড়পাড় এলাকায় জোনাকি পাম্প স্টেশনের চাকরি করে। ডিউটি শেষে সকালে সুমন বাসায় ফিরে দেখে স্ত্রী ও দুই কন্যার লাশ পড়ে আছে। পরে তার চিৎকারে স্থানীয় জনগণ এসে পুলিশকে খবর দেয়।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, “আমরা এখনো ঘটনাস্থলে আছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে। এখনোও নিশ্চিত করে এবিষয়ে কিছু বলা যাচ্ছে না।”

About

Popular Links