Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

ঠাকুরগাঁওয়ে মানুষের মাথার খুলিসহ ৪ বস্তা হাড় জব্দ

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুল্লিবাজারে ঢাকাগামী কান্তি পরিবহনের কাউন্টার থেকে মানুষের মাথা ও হাড়গুলো জব্দ করা হয়। পুলিশের ধারণা, জব্দকৃত মাথার খুলি ও হাড় কবর থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে ঢাকায় নেওয়া হচ্ছিলো

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৪ এএম

ঠাকুরগাঁও সদর উপজেলার ভুল্লি বাজার এলাকা থেকে ৩জন মানুষের মাথার খুলিসহ চারবস্তা হাড় উদ্ধার করেছে পুলিশ ।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভুল্লিবাজারে ঢাকাগামী কান্তি পরিবহনের কাউন্টার থেকে মানুষের মাথা ও হাড়গুলো জব্দ করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার এস আই আহমেদ জানান, জব্দকৃত মাথার খুলি ও হাড় কবর থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে ঢাকা নিয়ে যাওয়া হচ্ছিলো।

পুলিশ জানায়, শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টায় কান্তি পরিবহনে মুকুল হোসেন নামে এক ব্যক্তি ওই ৪টি বস্তাকে আলুর বস্তা বলে ঢাকা নিয়ে আসছিলেন।

তবে যাত্রীবাহী ওই গাড়িটি রংপুর কাউন্টারে পৌঁছালে কর্তৃপক্ষের বস্তা দেখে সন্দেহ হয়। পরে ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে আসা কান্তি পরিবহনে ওই বস্তাগুলো ফেরত পাঠায় কোচ কাউন্টার। ইতোমধ্যেই অবস্থা বেগতিক দেখে সটকে পড়েন মুকুল হোসেন।

ঠাকুরগাঁও ভুল্লি কাউন্টারে বস্তা নামিয়ে স্থানীয়রা খুলে দেখেন মানুষের মাথার খুলিসহ বিপুল পরিমাণ হাড়। পরে তারা পুলিশে খবর দিলে তা ঠাকুরগাঁও সদর থানায় আনা হয় ।

ঠাকুরগাঁও থানার ওসি (তদন্ত) চিত্তরঞ্জন রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, জড়িত কাউকে এখনও আটক করা যায়নি ।

About

Popular Links