Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘেরাও, আটক ৩

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার তক্কার মাঠ এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৮ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলার তক্কার মাঠ এলাকার একটি বাড়ি থেকে জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ভোররাত থেকে বাড়িটি জঙ্গি আস্তানা সন্দেহে কাউন্টার টেররিজম ইউনিটের সদস্যরা বাড়িটি ঘিরে রেখেছে। বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন। 

আটক তিনজন হলেন, আহছানউল্লা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ফরিদউদ্দিন রুমি (২৭), যন্ত্রকৌশলী জামালউদ্দিন রফিক (২৩) ও ফরিদউদ্দিনের স্ত্রী, ব্যাংক কর্মকর্তা জান্নাতুল ফোয়ারা অনু (২৭)। জামালউদ্দিন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সাবেক শিক্ষক। তিনি চাকরি ছেড়ে দিয়ে এখন বাড়িতে থাকেন।

ঘটনাস্থলে আরো উপস্থিত আছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন। ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম হোসেন জানান, “ইতোমধ্যেই জঙ্গি সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। বাড়িটি এখনও ঘেরাও করে রাখা হয়েছে। কাউন্টার টেররিজম ইউনিটসহ এখানে নারায়ণগঞ্জ পুলিশের একাধিক টিম রয়েছে।”

এদিকে ঘটনাস্থলে যেকোনো ধরনের অনাকাঙ্ক্ষিত বিস্ফোরণ ঠেকাতে ফায়ার সার্ভিসের বোমা ডিসপোজাল ইউনিটকে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির দায়িত্বরত কর্মকর্তা লিমা খানম।

About

Popular Links