Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

মুঠোফোন ছিনতাইয়ের সময় যশোর বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা আটক

অভিযুক্ত রব্বানী সম্প্রতি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মারামারির ঘটনায় দায়ের হওয়া মামলার ৫ নম্বর আসামি

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩৪ পিএম

পথচারীর মুঠোফোন ছিনতাইয়ের সময় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবির) ছাত্রলীগের নেতা গোলাম রব্বানী (২৬)-কে আটক করেছে পুলিশ। তিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শহীদ মসিয়ূর রহমান হল শাখার সাংগঠনিক সম্পাদক।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শহরের রেজিস্ট্রি অফিসের সামনে থেকে তাকে আটক করেন যশোর কসবা পুলিশ ফাঁড়ির সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে কসবা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) সুকুমার কুণ্ডু জানান, “শুক্রবার রাতে যশোর সদরের রঘুরামপুর এলাকার বাসিন্দা সাজ্জাদ হোসেন ইমন রেজিস্ট্রি অফিসের সামনে দিয়ে যাচ্ছিলেন। সেসময় গোলাম রব্বানী ও তার এক সহযোগী মিলে ইমনের মুঠোফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাদেরকে আটক করে। এ ঘটনায় ইমন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেছেন।”

এসআই আরও জানান, সম্প্রতি যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মারামারির ঘটনায় দায়ের হওয়া মামলার ৫ নম্বর আসামি রব্বানী। তিনি বিশ্ববিদ্যালয়ের পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ছাত্র। তার বাড়ি জয়পুরহাট জেলা সদরে।

About

Popular Links