Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিমের বাসায় র‌্যাবের অভিযান

সোমবার রাত সাড়ে ৯টার দিকে গুলশান-২ এর ৯৯ নম্বর সড়কের ১১/এ নম্বরের সেলিমের বাড়িটি ঘিরে রাখে র‌্যাব। এর কিছু সময় পর তারা বাড়ির ভেতরে প্রবেশ করে

আপডেট : ০১ অক্টোবর ২০১৯, ১২:১২ এএম

বাংলাদেশে অনলাইন ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। 

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে গুলশানের দুই নম্বর অ্যাভিনিউয়ের ৯৯ নম্বর সড়কের ১১/এ নম্বরের সেলিমের বাড়িটি ঘিরে রাখে র‌্যাব। এর কিছু সময় পর র‌্যাব সদস্যরা বাড়ির ভেতরে প্রবেশ করে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারোয়ার বিন কাশেম জানান,  এই বাসাতেই সেলিম পি২৪ গ্যাম্বলিং নামে অনলাইন ক্যাসিনো পরিচালনা করতো।


আরো পড়ুন - শাহজালাল বিমানবন্দর থেকে 'ক্যাসিনো ব্যবসায়ী' সেলিম আটক


এর আগে থাইল্যান্ডে পালিয়ে যাওয়ার সময় সোমবার দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে তাকে আটক করে র‌্যাব-১। পরে তাকে র‌্যাব-১ এর কার্যালয়ে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

র‌্যাব কর্মকর্তা সারোয়ার বিন কাশেম বলেন, “সেলিম প্রধান বাংলাদেশের অনলাইন ক্যাসিনোর সঙ্গে জড়িত। ক্যাসিনো ব্যবসার সঙ্গে তার সম্পৃক্ততা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে তার অফিস কাম বাসায় অভিযান চালানো হচ্ছে।”

About

Popular Links