Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে মঙ্গলবার ৩ ঘণ্টা বিকল্প রাস্তা ব্যবহারের অনুরোধ

মঙ্গলবার দুর্গোৎসবের বিজয়া শোভাযাত্রা রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শুরু হয়ে ওয়াইজ ঘাট গিয়ে শেষ হবে

আপডেট : ০৬ অক্টোবর ২০১৯, ০৯:২৬ পিএম

দুর্গাপূজার শেষ দিনে বিজয়া দশমীর শোভাযাত্রা উপলক্ষে মঙ্গলবার (৮ অক্টোবর) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শোভাযাত্রার রুট পরিহার করে চলার জন্য গাড়িচালক ও ব্যবহারকারীদের পরামর্শ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। 

রোববার (৬ অক্টোবর) ডিএমপি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে ওই সময়ের মধ্যে বিকল্প রুটে যানবাহন চলাচলের জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়,  মঙ্গলবার দুর্গোৎসবের বিজয়া শোভাযাত্রা রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দির থেকে শুরু হয়ে ওয়াইজ ঘাট গিয়ে শেষ হবে। এ শোভাযাত্রায় বিপুল সংখ্যক পূর্ণাথী অংশগ্রহণ করবেন। ফলে শোভাযাত্রার রুট ও তার আশপাশের এলাকায় যানজটের সৃষ্টি হবে।

এ শোভাযাত্রা চলাকালীন যানজট পরিহারের লক্ষ্যে ওই এলাকায় চলাচলরত গাড়িচালক অথবা ব্যবহারকারীদের বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কিছু রুট পরিহারের জন্য ডিএমপি’র পক্ষ থেকে অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয়া শোভাযাত্রা পলাশী বাজার-জগন্নাথ হল-কেন্দ্রীয় শহীদ মিনার-দোয়েল চত্ত্বর-হাইকোর্ট-সরকারী কর্মচারী হাসপাতাল-গোলাপ শাহ্ মাজার-গুলিস্তান (সার্জেন্ট আহাদ বক্সের সামনে)-নবাবপুর রোড-বাহাদুর শাহ্ পার্ক-পাটুয়াটুলী হয়ে ওয়াইজ ঘাটে গিয়ে শেষ হবে। এসব রুট পরিহার করার পরামর্শ দেয় ডিএমপি।  

About

Popular Links