Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

বুকে ব্যথার কারণে হাসপাতালে সম্রাট

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে বুকে ব্যথার কারণে প্রথমে ঢামেকে এরপর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়

আপডেট : ০৮ অক্টোবর ২০১৯, ১০:৩০ এএম

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ থেকে বহিষ্কৃত নেতা ইসমাইল হোসেন সম্রাটকে শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে নেওয়া হয়েছে।

মঙ্গলবার (৮ অক্টোবর) সকালে বুকে ব্যথার কারণে প্রথমে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নেওয়া হয়। এরপর সেখান থেকে তাকে আগারগাঁওয়ের জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

কারারক্ষী মো. মোজাহিদুল ইসলাম বলেন, “বুকে ব্যথা অনুভব করায় তাকে হাসপাতালে আনা হয়েছে। এখন হৃদরোগ ইনস্টিটিউটে তার পরীক্ষা- নিরীক্ষা চলছে।”

গত ১৮ সেপ্টেম্বর থেকে রাজধানীতে ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে র‌্যাব। ফকিরাপুলের ইয়ংমেনস ক্লাবে জুয়ার আসর চলছে এমন খবরের ভিত্তিতে অভিযানে নারী-পুরুষসহ ১৪২ জন আটক করা ছাড়াও প্রায় ২০ লাখ টাকাসহ বিভিন্ন ধরনের মাদক জব্দ করা হয়। একইদিন সন্ধ্যায় গু লশানে নিজ বাসা থেকে আটক করা হয় যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে। তিনি ফকিরাপুলের ক্লাবটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

এরপরই উঠে আসে সম্রাটের নাম। এরপর রবিবার (৬ অক্টোবর) ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাট ও তার সহযোগী আরমানকে আটক করা হয়। চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের ধারাবাহিকতায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৭ অক্টোবর) রাজধানীর রমনা থানায় মামলা দুটি দায়ের করা হয়। সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে। অপর দিকে আরমানের বিরুদ্ধে শুধু মাদক আইনে মামলা করা হয়।

About

Popular Links