Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

চাঁপাইনবাবগঞ্জে বিপুল আগ্নেয়াস্ত্র-গোলাবারুদসহ আটক ১

মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার ধুপপুকুর এলাকা থেকে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শ্যুটারগান, ১৩টি ম্যাগজিন ও ৪০ রাউন্ড গুলিসহ সেগুলো বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়

আপডেট : ০৯ অক্টোবর ২০১৯, ০৯:২৩ এএম

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমাণ অবৈধ আগ্নেয়াস্ত্র, গোলাবারুদসহ আলামীন খন্দকার (২৫) নামে এক অস্ত্রব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫।

মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার ধুপপুকুর এলাকা থেকে ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শ্যুটারগান, ১৩টি ম্যাগজিন ও ৪০ রাউন্ড গুলিসহ সেগুলো বহনকারী একটি ট্রাক জব্দ করা হয়। আটক অস্ত্রব্যবসায়ী পাবনা জেলার দাসুড়িয়া এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫’র অধিনায়ক সহকারী পুলিশ সুপার আজমল হোসেন জানান, “সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলায় মাদক উদ্ধারে যায় র‌্যাবের একটি দল। রাত সাড়ে ৮টার দিকে ধুপপুকুর এলাকার পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাকসহ কয়েকজনকে দাঁড়িয়ে থাকতে দেখে সন্দেহ হলে, তাদের চ্যালেঞ্জ করে র‌্যাব সদস্যরা। এসময় তাদের একজন দৌড়ে পালিয়ে যায় এবং আলামীনকে আটক করে তারা। আলামীনের সাথে থাকা একটি ব্যাগের মধ্য থেকে এসব আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।’

র‌্যাব আরো জানায়, “প্রাথমিকভাবে জানা গেছে ট্রাক চালকের আড়ালে আলামীন দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত এসব অবৈধ আগ্নেয়াস্ত্র নাটোর বনপাড়ায় ডেলিভারি দেওয়ার কথা ছিলো তার।”

About

Popular Links