Tuesday, May 28, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুমিল্লা সীমান্তে বিএসএফ’র হাতে ৩ র‌্যাব সদস্যসহ আটক ৫

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করা হয়

আপডেট : ১০ অক্টোবর ২০১৯, ০২:১৬ পিএম

কুমিল্লার ব্রাহ্মণপাড়া সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করে মাদক উদ্ধার ও ব্যবসায়ীকে ধরতে গিয়ে র‌্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সসহ পাঁচজন ভারতীয় বর্ডার সিকিউরিটি ফোর্সের (বিএসএফ) হাতে আটক হয়েছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্তের ১০ নং গেইট দিয়ে ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃত তিন র‌্যাব সদস্য হলেন, কনস্টেবল রিদান বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ। তবে র‌্যাবের সঙ্গে থাকা দুই নারী সোর্সের নাম জানা যায়নি।

জানা যায়, ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে মাদক ব্যবসায়ী জলিল ও হাবিলের বাড়িতে যান র‌্যাবের দুই নারী সোর্স। তাদের বাড়িতে গিয়ে ওই দুই সোর্স মাদক সেবন শেষে তা কেনার প্রস্তাব দিলে জলিল ও হাবিল বিক্রির জন্য রাজি হয়।

পরবর্তীতে চার বান্ডিল জাল টাকা নিয়ে ভারতে প্রবেশ করে এবং জলিল ও হাবিলকে আটক করতে চেষ্টা করে র‌্যাব। খবর পেয়ে স্থানীয়রা ও অন্যান্য মাদক ব্যবসায়ী র‌্যাবের তিন সদস্য ও দুই সোর্সকে আটক করে মারধর শুরু করে।

কুমিল্লা ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহাজান কবির জানান, “র‌্যাবের ভাষ্যে জানা গেছে, দুই নারী সোর্সের মাধ্যমে তিন র‌্যাব সদস্য মাদক উদ্ধার ও দুই ব্যবসায়ীকে আটক করতে সীমান্তে যায়। সেখানে স্থানীয়রা ও মাদক ব্যবসায়ীরা তাদেরকে আটক করে। এলাকাটা ভারত সীমান্তের ভেতরে হওয়ায় বর্তমানে তিন র‌্যাব সদস্য ও দুই নারী সোর্স বিএসএফ এর হেফাজতে রয়েছে। পুলিশ ও বিজিবি সীমান্তে রয়েছে। আমার যোগাযোগ রাখছি।”

About

Popular Links