Friday, May 31, 2024

সেকশন

English
Dhaka Tribune

স্বরাষ্ট্রমন্ত্রী: সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে

বুধবার (১৬ অক্টোবর) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় নবনির্মিত রামগড় মডেল থানা ভবনের উদ্বোধন শেষে এ কথা বলেন তিনি

আপডেট : ১৬ অক্টোবর ২০১৯, ০৪:৪৬ পিএম

সারাদেশে সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে অভিযান চলছে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, শান্তি-শৃঙ্খলার স্বার্থে যখন যে ধরনের পদক্ষেপ প্রয়োজন, নেয়া হবে।

বুধবার (১৬ অক্টোবর) খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলায় নবনির্মিত রামগড় মডেল থানা ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “পার্বত্য এলাকায় স্থায়ী শান্তি প্রতিষ্ঠার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। পার্বত্য এলাকার জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি এবং প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে গ্রহণযোগ্য সিদ্ধান্ত নেয়া হবে।”

এসময় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও শরণার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, সংরক্ষিত আসনের এমপি বাসন্তি চাকমা, বাংলাদেশ বর্ডার গার্ডের (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, পুলিশের চট্টগ্রাম অঞ্চলের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার মো. আহমার উজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

পরে স্বরাষ্ট্রমন্ত্রী রামগড় উচ্চ বিদ্যালয় মাঠে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

About

Popular Links