Tuesday, May 21, 2024

সেকশন

English
Dhaka Tribune

জাবির এমএমএইচ হলের পুনর্মিলনীর নিবন্ধন শুরু

নভেম্বর মাস থেকে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য আহ্বায়ক ও সদস্য সচিবের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে

আপডেট : ২৮ অক্টোবর ২০১৯, ০৯:৪৮ পিএম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মীর মশাররফ হোসেন (এমএমএইচ) হলের পুনর্মিলনী-২০২০ এর অনলাইন রেজিস্ট্রেশনের কার্যক্রম শুরু হয়েছে। 

২৫ অক্টোবর, শুক্রবার রাজধানীর মোহম্মদপুর এলাকার ফ্যামিলি ওয়ার্ড কনভেনশন হলে কেক কাটার মধ্য দিয়ে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় পুনর্মিলনী কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. আলাউদ্দিন, সদস্য সচিব শেখ মনোয়ার হোসেন, মীর মোশারফ হোসেন হলের প্রভোস্ট ওবায়দুর রহমান, তৃতীয় ব্যাচের শরীফ এনামুল কবীর, এহসানুল কবীর ও আবু বকর সিদ্দিকী, ষষ্ঠ ব্যাচের শামসুল আলম, অষ্টম ব্যাচের শুভাশীষ ভৌমিক, নবম ব্যাচের আকবর উদ্দিন আহম্মেদ ও জামাল উদ্দিন, দশম ব্যাচের শাহ-ই আলম পাটোয়ারী, ১১ ব্যাচের রোকন সিদ্দিকী, ১৪ ব্যাচের সিনেট সদস্য আশীষ কুমার মজুমদার এবং বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীসহ প্রায় দেড়শ জন উপস্থিত ছিলেন।

পুনর্মিলনীকে সামনে রেখে শাহ-ই আলম পাটোয়ারীকে আহ্বায়ক ও অধ্যাপক ড. সেলিম আকন্দ ও সেখ ফয়সাল আহমেদকে সদস্য সচিব করে একটি স্যুভেনির কমিটিও ঘোষণা করা হয়েছে। 

অনুষ্ঠানে মীর মশাররফ হোসেন হলের পুনর্মিলনীতে অংশ নিতে আগামী নভেম্বর মাস থেকে অনলাইন রেজিস্ট্রেশন কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য আহ্বায়ক ও সদস্য সচিবের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে। 

এই লিঙ্কটিতে ক্লিক করে অনলাইন রেজিস্ট্রেশন করা যাবে।

About

Popular Links