Saturday, May 18, 2024

সেকশন

English
Dhaka Tribune

সিটি নির্বাচন নিয়ে বিএনপি প্রার্থীরা মিথ্যা আশংকা করছে : স্বরাষ্ট্রমন্ত্রী

কাশিনাথপুরে ফায়ার সার্ভিসের ষ্টেশন উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, ‘নির্বাচনে বিশৃংখলার কোন সুযোগ নেই’।

আপডেট : ৩০ জুলাই ২০১৮, ০৬:৫৯ এএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খুলনা ও গাজীপুর সিটি নির্বাচন যেমন সুষ্ঠ বিশৃঙ্খলা মুক্ত হয়েছে ঠিক তেমনি ৩০ জুলাই রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি নির্বাচন সু-শৃংখল ভাবে অনুষ্ঠিত হবে। রাজশাহী সিটি নির্বাচন নিয়ে বিএনপি’র মেয়র প্রার্থীরা বিশৃংখলার যে আশংকা করছে তা মিথ্যা। নির্বাচন নিয়ে বিশৃংখলার কোন সুযোগ নেই। 

রবিবার দুপুরে পাবনার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুরে ফায়ার সার্ভিসের ষ্টেশন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আরো বলেছেন, দেশের মানুষ যেভাবে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে সরকারকে সহায়তা করেছে ঠিক একই ভাবে মাদকের বিরুদ্ধে সহায়তা করবে। সরকার জঙ্গি দমনের মত মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করছেন। এ যুদ্ধে দেশের পুলিশ প্রশাসন বুদ্ধিমত্তা দিয়ে কাজ করে যাচ্ছে। মাদকের ভয়াবহ ছোবল থেকে দেশের যুব সমাজকে রক্ষা করতে হবে। মাদক নিয়ন্ত্রন না করতে পারলে দেশ মেধা শূণ্য হবে।

১৫৬ প্রকল্প পরিচালক (যুগ্মসচিব) আতাউল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন  পাবনা-১ আসনের এমপি শামসুল হক টুকু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফায়ার সার্ভিসের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আলী আহম্মেদ খান, রাজশাহী রেঞ্জের ডিআইজি খুরশিদ আলম, পাবনা জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনা পুলিশ সুপার জিহাদুল কবির, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাসুদুল আলম, সাবেক সচিব ও ট্যারিফ কমিশনের সাবেক চেয়ারম্যান ড. মজিবুর রহমান, সাঁথিয়া উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম প্রমূখ।

About

Popular Links