Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

কুয়েটে সংঘর্ষের ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি

শনিবার সন্ধ্যায় কুয়েটের প্রশাসনিক সিদ্ধান্তে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. নূরুন্নবী মোল্লাকে প্রধান করে এই কমিটি গঠন করা হয়

আপডেট : ০৩ নভেম্বর ২০১৯, ১২:১৩ পিএম

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আন্তঃহল ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা তদন্তে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় কুয়েটের প্রশাসনিক সিদ্ধান্তে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. নূরুন্নবী মোল্লাকে প্রধান করে এই তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে দ্রুততম সময়ের মধ্যে কুয়েট উপাচার্য বরাবর প্রতিবেদন জমা দেওয়ারও নির্দেশ দেওয়া হয়।


আরও পড়ুন: খেলা নিয়ে সংঘর্ষ: অনির্দিষ্টকালের জন্য বন্ধ কুয়েট


কুয়েটের উপাচার্য অধ্যাপক ড. কাজী সাজ্জাদ হোসেন জানান, প্রশাসনিক সিদ্ধান্তে ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. নূরুন্নবী মোল্লাকে সভাপতি করে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিনি বলেন, “ফুটবল মাঠের উত্তেজনা যাতে ছড়িয়ে না পড়ে এজন্য ক্যাম্পাস বন্ধ ঘোষণা করা হয়েছে।”

উল্লেখ্য, ১ নভেম্বর কুয়েট আন্তঃহল ফুটবল প্রতিযোগিতায় অমর একুশে হল ও ড. এম এ রশীদ হলের মধ্যে খেলা ছিল। খেলাটি গোলশূন্য ড্র হয়। এরফলে অমর একুশে হল পরবর্তী রাউন্ডে উঠতে পারেনি। একারণে অমর একুশে হলের খেলোয়াড়রা বিক্ষুব্ধ হয়ে রেফারিকে খেলা শেষে লাঞ্ছিত করেন।

About

Popular Links