Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

লাশ বাড়িতে আসার মাধ্যমে শেষ হলো ১৫ বছরের প্রবাস জীবন

হঠাৎ একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়

আপডেট : ২০ নভেম্বর ২০১৯, ০৯:২৩ পিএম

মাত্র ৪ মাস আগে পরিবার-পরিজনের সাথে দেখা করে কুয়েতে ফিরে গিয়েছিলেন মোহাম্মদ বেলাল। কে জানত, সেটাই ছিল পরিজনের সঙ্গে তার জীবনের শেষ বিদায়। বুধবার (২০ নভেম্বর) মৃত্যুর ১২ দিন পর লাশ বাড়িতে আসার মাধ্যমে দীর্ঘ ১৫ বছর প্রবাস জীবনের ইতি ঘটেছে বেলালের।   

নিহত বেলাল চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের মাদামবিবিরহাটের খাদেমপাড়া গ্রামের মোহাম্মদ আবদুর রহমানের ছেলে। গত ৮ নভেম্বর কুয়েতে মর্মান্তিক এক দুর্ঘটনায় বেলালের মৃত্যু হয়।  

ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন জানান, বুধবার দুপুরে একটি বেসরকারি বিমানে তার লাশ দেশে পৌঁছায়। সীতাকুণ্ডের গ্রামের বাড়িতে লাশ পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। লাশ দেখতে শত শত মানুষ ভিড় করেন। বাদ জোহর ভাটিয়ারীর মাদামবিবির হাট হযরত শাহজাহানী শাহ (রহ.) মাজার মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে বেলালকে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, বেলাল কুয়েতে ছোট খাটো একটা ঠিকাদারির কাজ করতেন। দুর্ঘটনার দিন একটি ভবনের ওপরে থাই গ্লাসের কাজ চলছিল। নিচে সিঁড়িতে দাঁড়ানো ছিলেন বেলাল। হঠাৎ একটি থাই গ্লাস বেলালের মাথায় পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

About

Popular Links