Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

পুলিশের লাঠিচার্জে আন্দোলনকারী শিক্ষার্থী হাসপাতালে

আহত আহাদের মাথার কোন আঘাতকেই আশংকা মুক্ত বলা যাবেনা। তার মাথার সামনে দিকে আঘাত রয়েছে, সেখানে কিছু অংশ হাড় ভেঙ্গে দেবে গেছে।

আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১১:০০ পিএম

মিরপুর ১০ নম্বরে আন্দোলনরত ছাত্রদের উপর পুলিশের লাঠির আঘাতে আহত আহাদ আলসান (১৯) এক শিক্ষার্থী ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি। 

সে মিরপুরের শহিদ পুলিশ স্মৃতি কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। তার বাসা মিরপুর ১ নম্বর সেকশনের প্রিয়াঙ্কা হাউজিংয়ের ৫ নম্বর রোডে। 

আহাদের বাবা নুরে আলম জানান, সে সকালে কলেজে যায়। সেখানে কলেজর গেইট বন্ধ হয়ে যাওয়ায়, সে বাসার উদ্দেশ্যে আসার পথে মিরপুর ১০ নম্বর গোলচত্বর এলাকায় আন্দোলনরত ছাত্রদের উপর পুলিশের লাঠিচার্জের সময় তার মাথায় ও পিঠে লাঠির আঘাত করে। পরে তার সহপাঠীরা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নিয়ে যায়। এবং আমাদের সংবাদ দেন। পরে সেখানে তাকে বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে সেখানকার চিকিৎসক তাকে নিউরোসার্জারি বিভাগে ভর্তি করেন।

ঐ বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ উসমান বলেন, তার মাথার সামনে দিকে আঘাত রয়েছে, সেখানে কিছু অংশ হাড় ভেঙ্গে দেবে গেছে। তবে ভিতরে রক্তক্ষরণ হয়নি। তার একটি অপারেশন লাগবে। আমরা তার স্বজনদের বলে দিয়েছি, রক্ত যোগার করতে রাতেই অপারেশন করা হবে। 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মাথার কোন আঘাতকে আশংকা মুক্ত বলা যাবেনা।


About

Popular Links