Monday, May 27, 2024

সেকশন

English
Dhaka Tribune

লিটনকে শুভেচ্ছা জানাতে বালির ভাস্কর্য

‘খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হয়েছেন। অনেকেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। কিন্তু আমরা চারুকলার শিক্ষার্থী হিসেবে শুভেচ্ছা জানানোর জন্য তাকে নিয়ে একটি বালির ভাস্কর্য তৈরি করেছি'। 

আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১০:০৭ পিএম

রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে শুভেচ্ছা জানাতে বালির ভাস্কর্য গড়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের চারুকলার শিক্ষার্থীরা। চারুকলা অনুষদের প্রবেশপথে এ ভাস্কর্য তৈরি করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (৩১ জুলাই) সকাল থেকে কাজ শুরু করেন চারুকলা অনুষদের বিভিন্ন বিভাগের সিনিয়র কয়েকজন শিক্ষার্থী। তবে এখন পর্যন্ত কাজ সম্পূর্ণ হয়নি। কাজ প্রায় শেষের দিকে বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। 

ভাস্কর্য নির্মাণে যারা কাজে নিয়োজিত রয়েছেন বিভাগের অনিক মাহমুদ, প্রদীপ সরকার, বুলবুল আহমেদ, সঞ্জয়, নূল আলম, জিল্লুর রহমান, সুভাষ প্রমুখ। চারুকলায় শিক্ষার্থীদের বানানো ভাস্কর্য পরিদর্শনে খায়রুজ্জামান লিটনের আসার কথা আছে বলেও জানা গেছে।

ভাস্কর্য গড়ার কাজে অংশ নেওয়া বুলবুল নামের এক শিক্ষার্থী ঢাকা ট্রিবিউনকে জানান, ‘খায়রুজ্জামান লিটন মেয়র নির্বাচিত হয়েছেন। অনেকেই তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছে। কিন্তু আমরা চারুকলার শিক্ষার্থী হিসেবে শুভেচ্ছা জানানোর জন্য তাকে নিয়ে একটি বালির ভাস্কর্য তৈরি করেছি।’


About

Popular Links