Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

সন্ত্রাসী ‘কনডম রিপন’ গ্রেফতার

উদ্ধার করা হয়েছে বিদেশি অস্ত্রসহ বিপুল পরিমাণ রামদা ও গোলাবারুদ

আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৯, ০২:১০ পিএম

খুলনার দিঘলিয়া উপজেলার ফরমায়েশ খানা থেকে তালিকাভুক্ত সন্ত্রাসী রিপন শেখ ওরফে ‌‘‘কনডম রিপন’’সহ (৩০) তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিদেশি অস্ত্রসহ বিপুল পরিমাণ রামদা ও গোলাবারুদ।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ভোরে র‍্যাবের অভিযানে গ্রেফতারকৃতরা হলো- ফরমায়েশখানা এলাকার রিপন শেখ ওরফে কনডম রিপন (৩০),  পাবনা জেলা সদরের আব্দুল্লাহ কাওছার (২৪) ও খুলনা খালিশপুরের ইকবাল শেখ (২৭)।

উদ্ধার করা অস্ত্র। ছবি: ঢাকা ট্রিবিউনএদিন দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান র‍্যাব-৬ এর পরিচালক সৈয়দ মোহাম্মদ নুরুস সালেহীন ইউসুফ।

তিনি আরও  জানান, রিপন বার্মাশিল ঘাট মালিক সমিতির সভাপতি ও দিঘলিয়া এলাকার তালিকাভুক্ত সন্ত্রাসী। গ্রেফতারদের কাছ থেকে থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শ্যুটারগান, ৯টি গুলি, ১টি ম্যাগজিন, ১৯টি রামদা, ৪টি মোবাইল ফোন ও সিমকার্ড, ১টি মেমোরি কার্ড ও নগদ ১৩৫০ টাকা জব্দ করা হয়।

তার বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে।

তার এমন উদ্ভট নামের কারণ জানতে চাইলে ঢাকা ট্রিবিউনকে রিপন বলেন, আমাকে বিভিন্ন সময় বিভিন্ন জন তাদের প্রয়োজনে ব্যবহার করে আসছে। কাজ শেষে তারা আর কেউ আমাকে চেনে না। বিভিন্নজনের দ্বারা ব্যবহৃত হওয়ার কারণেই আমাকে লোকে এই নামে ডাকে। 

নিজেকে নির্দোষ দাবি করে তিনি বলেন, সম্প্রতি আমি ঘাট মালিক সমিতির সভাপতি নির্বাচিত হওয়ায় প্রতিপক্ষ ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করিয়েছে।

About

Popular Links