Thursday, May 30, 2024

সেকশন

English
Dhaka Tribune

রুম্পা হত্যা: ৪ দিনের রিমান্ডে সৈকত

শনিবার জিজ্ঞাসাবাদের জন্য সৈকতকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা

আপডেট : ০৮ ডিসেম্বর ২০১৯, ০৫:০৮ পিএম

রাজধানীর স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যা মামলায় তার বন্ধু আবদুর রহমান ওরফে সৈকতকে চারদিনের রিমান্ডে দিয়েছেন আদালত।

রবিবার (৮ ডিসেম্বর) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) আবেদনের পরিপ্রেক্ষিতে এ আদেশ দেন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম)।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির পরিদর্শক শাহ মো. আখতারুজ্জামান ইলিয়াস আসামি সৈকতকে ঢাকার আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ৪ ডিসেম্বর রাতে আসামি সৈকত ও তার সহযোগী অজ্ঞাত আসামিরা রুম্পাকে হত্যা করে বাসার ছাদ থেকে ফেলে দেয়।

গত বুধবার রাতে রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার একটি গলি থেকে বেসরকারি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার (২২) লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। পরে বৃহস্পতিবার বিকালে তার পরিবারের লোকজন লাশটি শনাক্ত করে।

এরপর বৃহস্পতিবার সকালে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। রুম্পার এক বান্ধবী জানায়, সৈকত তার সাবেক প্রেমিক ছিল। পরে পুলিশ সৈকতকে আটক করে।

শনিবার জিজ্ঞাসাবাদের জন্য সৈকতকে আটক করে গোয়েন্দা পুলিশের সদস্যরা। এর পরদিন রবিবার সৈকতকে গ্রেপ্তার দেখায় পুলিশ।

রুম্পাকে হত্যা করা হয়েছে উল্লেখ করে তার বাবা পুলিশ পরিদর্শক রোকন উদ্দিন, পরিবারের সদস্য ও সহপাঠীরা দোষীদের গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

About

Popular Links