Thursday, May 23, 2024

সেকশন

English
Dhaka Tribune

বিজয় দিবসে ঢাবি মাতাবেন মমতাজ-জেমস

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের মাঠে দুপুর ২টা থেকে এ অনুষ্ঠান শুরু হবে বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে ডিএমপি

আপডেট : ১৩ ডিসেম্বর ২০১৯, ০৬:২৪ পিএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উদ্যোগে আগামী ১৬ ডিসেম্বর সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি)‘গৌরবময় বিজয়ের ৪৮ বছর’ শিরোনামে বিজয় দিবস কনসার্টের আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৩ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করে ডিএমপি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহান মুক্তিযুদ্ধে ঢাকা বিশ্ববিদ্যালয় ও বাংলাদেশ পুলিশের গৌরবোজ্জ্বল ভূমিকা এবং মুক্তিযুদ্ধের চেতনা প্রজন্ম থেকে প্রজন্মের স্মৃতিতে সমুজ্জ্বল রাখার প্রয়াসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ আগামী ১৬ ডিসেম্বর এই অনুষ্ঠানের আয়োজন করেছে।

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হলের মাঠে দুপুর ২টা থেকে এ অনুষ্ঠান শুরু হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন সংগীত শিল্পী মমতাজ বেগম, জেমস ও তার ব্যান্ড নগর বাউল এবং চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমিসহ অন্যান্য শিল্পীবৃন্দ। এছাড়া বিজয়ের গান পরিবেশন করবেন ফকির আলমগীর। সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও ইসরাত পায়েল।

এছাড়াও বাংলাদেশ পুলিশ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের শিল্পীবৃন্দের মনোমুগ্ধকর পরিবেশনা, আলোকচিত্র প্রদর্শনী এবং ডাকসুর পরিবেশনা থাকছে ডিএমপি'র এই আয়োজনে। অন্যদিকে মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ শিক্ষকবৃন্দ ও বাংলাদেশ পুলিশের শহীদ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু)।

About

Popular Links