Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

বস্তার ভেতর থেকে উদ্ধার হলো শিশুর মরদেহ

তবে শিশুটির মরদেহসমেত বস্তাটি কীকরে তার ঘরে এলো এপ্রসঙ্গে কিছু জানাতে পারেননি আটক সোনালি

আপডেট : ২৮ ডিসেম্বর ২০১৯, ১২:২৫ পিএম

সাভারের হেমায়েতপুরে নিখোঁজের একদিন পর বস্তার ভেতর থেকে নাফিজা নামের সাতবছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ ডিসেম্বর) রাতে হেমায়েতপুর এলাকায় একটি বাড়ির কক্ষ থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় এক দম্পতিকে আটক করেছে পুলিশ।

নিহত শিশু জয়নাবাড়ি এলাকার গোল্ডেন বাংলা স্কুলের ২য় শ্রেণীর ছাত্রী ও হাবিবুল্লাহ নিপুর মেয়ে।

আটক ব্যক্তিরা হচ্ছেন, সোনালি ও তার স্বামী মোকসেদুল ইসলাম। তারা হেমায়েতপুর এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

নিহত শিশুর পরিবার ও পুলিশ বলেন, গত বৃহস্পতিবার বাড়ির পাশ থেকেই শিশুটি নিখোঁজ হয়। পরে সন্ধান চেয়ে পরিবারের লোকজন এলাকায় মাইকিং করতে থাকে। এরপরও কোন খোঁজ না পেয়ে রাতে সাভার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়।

এদিকে এই ঘটনার পর প্রতিবেশীদের সবার বাড়িতে তল্লাশি চালানো হয়। একপর্যায়ে আটক দম্পত্তির বাসার একটি খাটের নিচ থেকে বস্তার ভেতরে ওই শিশুর লাশ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আটক সোনালিকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “শিশুটির পরিবারের সঙ্গে তাদের কোন শক্রতা নেই। এক ভাড়াটিয়া সবার ঘর তল্লাশি করার কথা বললে আমি আমার ঘর তল্লাশি করে দেখি আমার খাটের নিচে একটি বস্তা। এই বস্তা থেকে নাফিজার লাশ উদ্ধার করা হয়।” বস্তাটি কীভাবে তার ঘরে আসলো তার কোন উত্তর দিতে পারেননি তিনি।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক এনামুল হক বলেন, “নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।” এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হবে বলেও জানান তিনি।

About

Popular Links