Monday, May 20, 2024

সেকশন

English
Dhaka Tribune

প্রবাসী ভাইকে নিতে এসে প্রাণ গেল বোন ও ভগ্নিপতির

বুধবার (১ জানুয়ারি) সকালে প্রবাস ফেরত ভাইকে নিয়ে শাহজালাল বিমানবন্দর থেকে বাড়ি যাওয়ার পথে এক দুর্ঘটনায় নিহত হন তারা

আপডেট : ০১ জানুয়ারি ২০২০, ০১:০৫ পিএম

ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাস ফেরত ভাইকে নিয়ে নোয়াখালী যাওয়ার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন স্বামী-স্ত্রী। 

বুধবার (১ জানুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা চৌদ্দগ্রামের সুজাতপুরে দুর্ঘটনাটি ঘটে। এসময় আহত হন চালকসহ আরও দুইজন। 

নিহত স্বামী-স্ত্রী হলেন নোয়াখালী জেলার কবিরহাট এলাকার প্রবাস ফেরত হুমায়ুন কবিরের বোন রুমি আক্তার ও স্বামী সাইফুল ইসলাম।  

হাইওয়ে পুলিশ মিয়াবাজার ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, “শাহজালাল বিমানবন্দর থেকে প্রবাস ফেরত যাত্রী নিয়ে নোয়াখালী যাওয়ার পথে একটি প্রাইভেটকার সুজাতপুরে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় প্রাইভেটকারটি সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে প্রবাস ফেরত হুমায়ুন কবির ও তার বোন, বোনের স্বামী এবং চালক আহত হন।”

হাইওয়ে পুলিশ ও দমকল বাহিনী আহতদেরকে  উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা হাসপাতালে নেয়ার পর বোন ও তার স্বামী মারা যায়। আহত চালককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে হুমায়ুনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় বলেও তিনি জানান।

About

Popular Links