Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

বগুড়ায় ট্রাকের ধাক্কায় শিক্ষার্থী আহত

ঘটনার পরপরই চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আপডেট : ০৭ আগস্ট ২০১৮, ১০:২৩ পিএম

বগুড়ায় বর্জ্যবাহী ট্রাকের ধাক্কায় কলেজ শিক্ষার্থী আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে বগুড়া শহরতলির বারবাকপুর এলাকায় এ ঘটনাটি ঘটে। এতে বিক্ষুদ্ধ হয়ে প্রায় ৪ শতাধিক শিক্ষার্থী ১০ মিনিট বগুড়া-রংপুর মহাসড়ক আটকে রেখেছিল।

পরবর্তীতে পুলিশ ট্রাকটি জব্দ করে, চালক ও হেলপারের বিচারের আশ্বাস দিলে শিক্ষার্থীরা বগুড়া-রংপুর মহাসড়ক থেকে অবরোধ তুলে নেয়। এদিকে, এসওএস হারমান মেইনার স্কুল ও কলেজের অধ্যক্ষ স্বপন কুমার ঘোষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, একাদশ শ্রেণীর শিক্ষার্থী আয়েশা সিদ্দিকী কলেজ শেষে মহাসড়কের পাশ দিয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় মাটিডালিগামী বগুড়া পৌরসভার একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে শিক্ষার্থী আয়েশা সিদ্দিকীকে পেছন থেকে আঘাত করে। ঘটনার পরপরই চালক ও হেলপার ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

পরবর্তীতে, আহত শিক্ষার্থীকে দ্রুত উদ্ধার করে টিএমএমএস মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। এদিকে, ফুলবাড়ি পুলিশ স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর আম্বার হোসেন জানান, বর্জ্যবাহী ট্রাকের ধাক্কায় এক কলেজ শিক্ষার্থী সামান্য আহত হওয়ায় বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করেছিল। দোষীদের বিচারের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়। 


About

Popular Links