Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

সাভারে সন্দেহভাজন জঙ্গি আস্তানা থেকে নারী আটক

সোমবার সন্ধ্যা থেকে দোতলা ওই ভবনটি ঘিরে রাখা হয়

আপডেট : ১৩ জানুয়ারি ২০২০, ০৭:৪৩ পিএম

সাভারের আশুলিয়ার গকুলনগর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি ভবনে অভিযান চালিয়ে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা থেকে দোতলা ওই ভবনটি ঘিরে রাখা হয়। 

আটক ওই নারীর নাম শায়লা শারমিন। তিনি নব্য জেএমবি'র সদস্য বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় তার স্বামী তানভীর পলাতক রয়েছেন। 

তানভীর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। তাকে গ্রেফতারের জন্যও অভিযান চলবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

অভিযান শেষে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চালানো অভিযানে ঘটনাস্থল থেকে পেট্রোল বোমা, ছুরি, স্ক্রু ড্রাইভার ও খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। দূর থেকে সংক্রিয়ভাবে আঘাত হানার জন্য কিছু অত্যাধুনিক সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। তাদের নাশকতার কোনো পরিকল্পনা ছিল কিনা তা তদন্তের পর বলা যাবে। 

এর আগে সোমবার সন্ধ্যার পর থেকেই গকুলনগর এলাকার বাড়িটি ঘেরাও করে রাখে পুলিশ। পরে ওই বাড়িতে প্রবেশ করে ওই নারীকে আটক ও তল্লাশী অভিযান শুরু করা হয়।

এ ব্যাপারে স্থানীয় ধামসোনা ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য লেহাজ মেম্বার বলেন, বাড়িতে জঙ্গী রয়েছে এমন খবরের ভিত্তিতে তিনি ঘটনাস্থলে আসেন। বাড়িটি ১৫ দিন আগে ভাড়া দেওয়া হয়। বাড়ির মালিক সৌদি আরবে থাকেন।



About

Popular Links