Friday, May 24, 2024

সেকশন

English
Dhaka Tribune

রাজধানীতে দুই কভার্ডভ্যানের প্রতিযোগিতায় মোটরসাইকেল আরোহী নিহত

আরামবাগে অনুষ্ঠিত ধর্মীয় মাহফিলে যাওয়ার কথা বলেছিলেন তিনি

আপডেট : ১৪ জানুয়ারি ২০২০, ০৪:৫২ পিএম

রাজধানীর ফকিরাপুল এলাকার সড়কে দু'টি কভার্ডভ্যান প্রতিযোগিতা করার সময় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে নিহত হয়েছেন আব্দুল জলিল (৩৮) নামে এক ব্যক্তি। এতে আহত হয়েছেন মোটরসাইকেলের চালক সাজ্জাদ হোসেন। তবে তার অবস্থা গুরুতর নয়।

সোমবার (১৩ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে ফকিরাপুল মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত জলিল পেশায় ব্যবসায়ী ছিলেন। পরিবার-পরিজন নিয়ে তিনি গাজীপুরের কাশিমপুরে থাকতেন। তার গ্রামের বাড়ি শরীয়তপুরে।

ঢাকা ট্রিবিউনকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। 

দুর্ঘটনায় আহত মোটরসাইকেল চালক সাজ্জাদ হোসেন জানান, রাত আড়াইটার দিকে আব্দুল জলিলকে সঙ্গে নিয়ে ফকিরাপুল দিয়ে যাচ্ছিলেন তিনি। দুর্ঘটনাস্থলে দু'টি কভার্ডভ্যান নিজেদের মধ্যে প্রতিযোগিতা করতে গিয়ে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা দু'জনই পড়ে যান। গুরুতর আহত হন পেছনে থাকা আব্দুল জলিল। 

পথচারীদের সহায়তায় তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত  চিকিৎসক রাত ৩ টা ১০ মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। 

পেশায় প্রকৌশলী সাজ্জাদের বাসা বাসা মিরপুরের ১২ নম্বর সেকশনে। তিনি আরও জানান, রাতে সাভারের জিরানি বাজার এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে ফেরার পথে আব্দুল্লাহপুরে তাকে মোটরসাইকেল থামিয়ে আরামবাগ অথবা কাছাকাছি পৌঁছে দেওয়ার জন্য অনুরোধ করেছিলেন জলিল। তিনি আরামবাগে অনুষ্ঠিত মাহফিলে যাবেন বলে জানিয়েছিলেন।

বিষয়টি জলিলের পরিবারকে জানানো হয়েছে।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।

About

Popular Links