Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে জবাই করে হত্যা

শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে চরবালুয়া থেকে নিহতের মরদেহ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৫ পিএম

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহি ইউনিয়নে দিদার হোসেন সৌরভ (৩৬) নামের এক যুবককে জবাই করে হত্যা করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। এসময় বাহার মিয়া ও মো. হোসেন নামে আরও দুই জন আহত হন।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে চরবালুয়া থেকে নিহতের মরদেহ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

নিহত দিদার হোসেন সৌরভ ৬নং ওয়ার্ড চর বালুয়া গ্রামের মৃত আবু তাহের এর ছেলে। তিনি ওই ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন বলে জানা গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে চর বালুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাকির হোসেন জানান, “নিহত দিদার হোসেন সৌরভের নিজস্ব এক্সকেভেটর মেশিন ছিলো। তার মধ্যে একটি মেশিনের চালক ছিলো স্থানীয় চর আমজাদ গ্রামের বাহার মিয়া। শনিবার রাতে মেশিনের ভাড়ার হিসাব করতে বাহারের বাড়িতে যায় সৌরভ। এসময় কালো মুখোশ পরা ১০/১২ জন মিলে বাহারের বাড়িতে হামলা চালায়। এসময় দুর্বৃত্তরা ঘরে থাকা দিদার হোসেন সৌরভ, বাহার ও হোসেনকে এলোপাথারিভাবে পিটাতে থাকে। একপর্যায়ে, মুখোশধারীরা সৌরভকে টেনে হিঁচড়ে ঘর থেকে উঠানে নিয়ে জবাই করে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে সৌরভের মৃত্যু হয়।”

 কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, “রাত ২টার দিকে চরবালুয়া পুলিশ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। দুপুরে মরদেহটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।” এ হত্যাকাণ্ডের সঙ্গে কে বা কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

About

Popular Links