Sunday, May 19, 2024

সেকশন

English
Dhaka Tribune

গভীররাতে সড়কে ডাকাতি, ‘৯৯৯’ এর তৎপরতায় আটক ১

রবিবার (৯ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে ৯৯৯ মিডিয়া সেল জানায়, শনিবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান

আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ০২:৪১ পিএম

শরীয়তপুরের ভেদারগঞ্জ থানাধীন সখীপুর বাইপাস থেকে শনিবার গভীররাতে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর তৎপরতায় এক ডাকাতকে আটক করেছে ‍পুলিশ।

রবিবার (৯ ফেব্রুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে ৯৯৯ মিডিয়া সেল জানায়, শনিবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে জরুরি পুলিশি সহায়তা চান।

পেশায় পিকআপ চালক ওই কলার বলেন, তিনি সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর থেকে মালামাল নিয়ে ফেনী যাচ্ছিলেন। পথিমধ্যে সখীপুর বাইপাস অতিক্রমকালে দেখতে পান একটি ট্রাক রাস্তার মাঝখানে দাঁড়িয়ে আছে।

এসময় তিনি তার পিকআপ থামাতে বাধ্য হন, কারণ অতিক্রম করার মতো জায়গা ছিল না। হঠাৎ গামছা দিয়ে মুখ ঢাকা, চাপাতি ও রামদা হাতে ৪/৫ জন ব্যক্তি তার গাড়িটি ঘিরে ফেলে। তাকে ও তার সহকারীকে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেয় তারা।

তবে চালকের সহকারীর মোবাইল ফোন ডাকাতরা নিয়ে নিলেও কলারের মোবাইল ফোন নিতে পারেনি। সেসময় তিনি সুযোগ বুঝে ৯৯৯ নম্বরে ফোন করেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সাথে ভেদারগঞ্জ থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেন। সংবাদ পেয়ে ভেদারগঞ্জ থানার এ এস আই সালাম ফোর্সসহ অবিলম্বে ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থল থেকে সন্দেহভাজন এক ডাকাত নাজমুল (২৮)কে আটক করেন। বাকি ডাকাতদের আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

About

Popular Links