Wednesday, May 29, 2024

সেকশন

English
Dhaka Tribune

কিশোরীকে ধর্ষণ করে পালালো 'প্রেমিক'

অভিযুক্ত স্বপনকে গ্রেফতার করেছে পুলিশ

আপডেট : ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৪:৪৭ পিএম

বগুড়ায় দেখা করতে গিয়ে "প্রেমিকের" কাছে ধর্ষিত হয়েছে এক কিশোরী। শনিবার (২২ ফেব্রুয়ারি) এই ঘটনায় অভিযুক্ত মাফিউল ইসলাম স্বপনকে (২৫) গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সনাতন চক্রবর্তী।

পুলিশ জানায়, অভিযুক্ত মাফিউল ইসলাম স্বপন বগুড়া সদরের বাঘোপাড়া সুলতানপাড়া গ্রামের বাসিন্দা। তার দুই স্ত্রী রয়েছেন। তিনি পরিচয় গোপন করে অন্যের নামে সিম ব্যবহার করতেন। ওই সিম ব্যবহার করেই অষ্টম শ্রেণীর ওই  সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন তিনি। গত ১৫ ফেব্রুয়ারি ওই কিশোরী স্কুলে যাওয়ার কথা বলে বগুড়ায় যায় স্বপনের সাথে দেখা করতে। সেখানে পৌঁছানোর পর স্বপন তাকে বগুড়ার বিভিন্ন দর্শনীয় জায়গা ঘুরে দেখান। এক পর্যায়ে সন্ধ্যার দিকে বাড়ির পাশের একটি জঙ্গলে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করেন তিনি। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়লে স্বপন তাকে স্থানীয় রাফাতউল্লাহ কমিউনিটি হাসপাতলে নিয়ে যান। কিন্তু পুলিশ কেস হওয়ায় হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ভর্তি করেনি। পরে স্বপন ওই কিশোরীকে শহরের মাটিডালী মোড়ে রেখে পালিয়ে যান। এক স্থানীয়রা কিশোরীর কাছ থেকে সব শুনে থানায় খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করে।

পুলিশ বিষয়টি ওই কিশোরীর পরিবারকে অবহিত করলে কিশোরীর বাবা বগুড়ায় এসে সদর থানায় স্বপনকে আসামি করে মামলা দায়ের করেন।

এএসপি সনাতন চক্রবর্তী ঢাকা ট্রিবিউনকে বলেন, "অভিযুক্ত মাফিউল ইসলাম স্বপনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার তিনি সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খালিদ হাসান খানের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ডাক্তারি পরীক্ষার পর কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।"

About

Popular Links