Sunday, May 26, 2024

সেকশন

English
Dhaka Tribune

কলেজে ভর্তি ও সরকারি-বেসরকারি চাকরিতে যোগদানের আগে ডোপ টেস্টের সুপারিশ

এছাড়াও কারাগারে মাদকাসক্তদের পৃথকভাবে রাখার সুপারিশ করা হয়

আপডেট : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ০৬:১২ পিএম

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভায় কলেজে ভর্তি এবং সরকারি-বেসরকারি চাকুরীতে যোগদানের পূর্বে ডোপটেস্ট করার সুপারিশ করা হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারি) কমিটির সভাপতি মো: শামসুল হক টুকুর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত সভায় এ সুপারিশ করা হয় বলে বাসসের একটি খবরে বলা হয়।

সভায় চলমান মাদক বিরোধী অভিযান নিয়ে আলোচনা হয়। এ অভিযানে সামাজিক আন্দোলন জোরদার, সার্বজনীন সচেতনতা বৃদ্ধি এবং সংশ্লিষ্ট সকলকে মাদকের বিরুদ্ধে সম্মিলিতভাবে কাজ করার পরামর্শ দেয়া করা হয়। এছাড়াও কারাগারে মাদকাসক্তদের পৃথকভাবে রাখার সুপারিশ করা হয়।

এছাড়াও বাংলাদেশ কোস্টগার্ডের সার্বিক কার্যক্রম নিয়ে আলোচনা করা হয় সভায়। কোস্টগার্ডে পর্যাপ্ত জনবল নিয়োগের বিষয়ে সুপারিশ করা হয়। সভায় কোস্টগার্ডের কার্যক্রম পর্যবেক্ষণের জন্য সেন্টমার্টিন পরিদর্শনের সিদ্ধান্ত নেয়া হয়।

কমিটির সদস্য স্বারাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন, মো: হাবিবর রহমান, সামছুল আলম দুদু, কুজেন্দ্র লাল ত্রিপুরা, পীর ফজলুর রহমান, নূর মোহাম্মদ এবং সুলতান মোহাম্মদ মনসুর আহমদ সভায় অংশগ্রহণ করেন।

সভায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, আইজিপি, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সংসদ সচিবালের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

About

Popular Links