• বুধবার, এপ্রিল ০১, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:১৭ রাত

কাপাসিয়ায় পুলিশের উপর হামলা, মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত ১১:৩৪ রাত জুলাই ২৪, ২০১৮
  • সর্বশেষ আপডেট ১১:৩৬ রাত জুলাই ২৪, ২০১৮
গাজীপুর
পরকীয়ার জেরে নয় মাসের শিশুকে হত্যাকারী মা আটক। ছবি: সংগৃহীত

পুলিশের উপর হামলা করে পালানোর চেষ্টাকালে এক মাদক ব্যবসায়ীকে গুলি করে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এএসআইও আহত হয়েছেন।

গাজীপুরের কাপাসিয়ায় মঙ্গলবার বিকেলে পুলিশের উপর হামলা করে পালানোর চেষ্টাকালে এক মাদক ব্যবসায়ীকে গুলি করে আটক করা হয়েছে। এ ঘটনায় পুলিশের এক এএসআই আহত হয়েছে। 

আটক ওই মাদক ব্যবসায়ীর নাম জসিম উদ্দিন (২৭)। সে কাপাসিয়ার সিংহশ্রী ইউনিয়নের বড়ইবাড়ি এলাকার তমিজ উদ্দিনের ছেলে। তাকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়ইবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

কাপাসিয়া থানার ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান খান জানান, কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের বড়ইবাড়ি এলাকায় মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে কয়েক মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে কাপাসিয়া থানার সিংহশ্রী পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মোঃ সেকান্দর আলী সেখানে মাদক বিরোধী অভিযান চালান।

এসময় পুলিশ মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনের নিকট থেকে ২০৫ পিছ ইয়াবা টেবলেট উদ্ধার করে। তাকে আটকের সময় পুলিশের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করে সে পালানোর জন্য এএসআই মোঃ সেকান্দর আলীকে লক্ষ্য করে চাপাতি দিয়ে কোপ দেয়। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ এক রাউন্ড শর্টগানের এক রাউন্ড গুলি ছুড়ে। পরে গুলিবিদ্ধ জসিমকে আটক করে শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। 

এ ঘটনায় এএসআই সেকান্দর আলীও আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার বিরুদ্ধেও মাদক ব্যবসা, ছিনতাইসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রনয় ভূষণ দাস জানান, হাতে ও বুকের বামপাশে গুলিবিদ্ধ অবস্থায় তাকে সন্ধ্যা ৭টার দিকে আনা হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি এখন শঙ্কামুক্ত।