• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

রাজশাহীতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ, গ্রেফতার ৪১

  • প্রকাশিত ০৩:৪৭ বিকেল আগস্ট ৭, ২০১৮
Arrested
প্রতীকী ছবি

মাদক বিরোধী অভিযানে ৪১ জনকে গ্রেফতার করা হয়েছে।

রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে ৪১ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে গোদাগাড়ীতে মাদক বিরোধী অভিযানকালে একজন গুলিবিদ্ধ হন। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।  

সোমবার রাত ২টার দিকে গোদাগাড়ী উপজেলার সাবদিপুর এলাকায় পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের গোলাগুলির ঘটনায় গুলিবিদ্ধ ইব্রাহীম হোসেন (৩৮)। ইব্রাহীম উপজেলার মহিশালবাড়ী এলাকার ইসরাইল হোসেনের ছেলে। ইব্রাহীম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারী পুলিশ (সদর) সুপার আবদুর রাজ্জাক খান জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাবদিপুর ইটভাটা এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি চালায়। দু’পক্ষের গুলি বিনিময়ের এক পর্যায়ে মাদক ব্যবসায়ী ইব্রাহীম ডান পায়ে গুলিবিদ্ধ হয়ে পড়ে যান। এ সময় পালানোর চেষ্টা করলে তার সহযোগী আরিফ ও জিয়াউরকে গ্রেফতার করা হয়। পরে সেখানে তল্লাশী করে ৫০০ গ্রাম হেরোইন, ১টি বিদেশি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।  

আবদুর রাজ্জাক খান বলেন, জেলার বিভিন্ন থানায় পৃথক মাদক বিরোধী অভিযানে আরও ৩৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে গোদাগাড়ী থানায় তিনজন, তানোরে পাঁচজন, মোহনপুরে চারজন, পুঠিয়ায় দুইজন, বাগামারায় তিনজন, দুর্গাপুরে তিনজন, চারঘাটে ১৩ জন, বাঘায় পাঁচজন। এ সময় বেশ কিছু ইয়াবা, দেশীয় মদ, ফেনসিডিল ও হোরোইন উদ্ধার করা হয়।