• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:১৯ রাত

দুর্বৃত্তের গুলিতে আহত তিন যুবলীগ নেতাকর্মী

  • প্রকাশিত ১১:২৯ রাত আগস্ট ১১, ২০১৮
GunFight
সুন্দরবনে বন্দুকযুদ্ধে বনদস্যু নিহত। ছবি: ঢাকা ট্রিবিউন

আজ শনিবার রাত পৌনে ৯ টায় এ ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া এই বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজধানীর ওয়ারী এলাকায় দুষ্কৃতকারীর গুলিতে দুই যুবলীগ নেতাসহ ৩ আহত হয়েছেন। আহতরা হলেন, ৪১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো জুয়েল (৩২), একই ওয়ার্ডের ৩ নং ইউনিটের সভাপতি মো. রবিন (৩০) ও  যুবলীগকর্মী মো. কাজল। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

আজ শনিবার রাত পৌনে ৯ টায় এ ঘটনা ঘটে। ঢাকা মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া এই বিষয়টি নিশ্চিত করেছেন।

মো. বাচ্চু মিয়া বলেন, মো. জুয়েল বাম পায়ে মো. রবিন ডান পায়ে ও  মো. কাজল বাম উরুতে গুলিবিদ্ধ হয়েছেন। আহত অবস্থায় এই তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তাদের বন্ধুরা।

আহত রবিন বিবৃতি দেন, ‘দক্ষিণ মুসনদি গোস্তের দোকানে বসে কয়েকজন মিলে কথা বলছিলাম। হঠাৎ মুখোশধারী একজন দুষ্কৃতকারী এসে কোনও কিছু বুঝে ওঠার আগেই গুলি চালায়। তারা ৫ জন ছিল। বাকিরা ফাঁকা গুলি করতে করতে চলে যায়।’ 

তবে হামলার কারণ বা কারা হামলাটি ঘটিয়েছে সে ব্যাপারে কিছুই বলতে পারেননি রবিন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘গুলিবিদ্ধ তিনজনেরই চিকিৎসা চলছে ঢামেক হাসপাতালে।’

সূত্র: বাংলা ট্রিবিউন