• শুক্রবার, ফেব্রুয়ারি ২৮, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:০২ রাত

নাটোরে দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৫

  • প্রকাশিত ১১:১২ সকাল আগস্ট ২৬, ২০১৮
নাটোরে চ্যালেঞ্জার বাস ও লেগুনার সংঘর্ষ
নাটোরে চ্যালেঞ্জার বাস ও লেগুনার সংঘর্ষে নিহত ১৫ জন। ছবি: কামাল মৃধা/ ঢাকা ট্রিবিউন

নাটোর সড়ক দূর্ঘটনার তদন্তে ৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে এবং ৭দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

নাটোরের লালপুর উপজেলায় বাস ও লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। 

শনিবার (২৫ আগস্ট) বিকালে উপজেলার কদমিচিলান এলাকার বাস ও লেগুনার সংঘর্ষে ঘটনাস্থলেই ১০ জন নিহত হন। হাসপাতালে নেওয়ার পর প্রাণ হারান আরও ৪ জন। 

এই দুর্ঘটনায় আহত ৩০ জনের মধ্যে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২৬ আগস্ট) মারা যান আরও একজন।

নিহতের তথ্য নিশ্চিত করেছেন বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নূর। 

বনপাড়া হাইওয়ে থানার ওসি জিএম শামসুন নূর জানান, ‘দুর্ঘটনায় আহত ৩০ জনের মধ্যে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা যান’।  

এর আগে পুলিশের তথ্য অনুযায়ী, ‘শনিবার ৪টার দিকে চ্যালেঞ্জার পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে পাবনা যাচ্ছিল। পথে উপজেলার ফিলিপমোড় এলাকায় এই বাসের সঙ্গে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়’। 

নাটোর সড়ক দূর্ঘটনার তদন্তে ৩ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে এবং ৭দিনের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে। 

জেলা প্রশাসক শাহিনা খাতুন জানান, কদিমচিলান এলাকায় ঘটে যাওয়া মর্মান্তিক দূর্ঘটনার কারণ অনুসন্ধান এবং এমন দূর্ঘটনারোধে প্রয়োজনীয় সুপারিশ পেতে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।