• সোমবার, জানুয়ারী ২০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১২:৪৫ রাত

মাদরাসা থেকে নারী ও ছাত্রের লাশ উদ্ধার

  • প্রকাশিত ০৭:১১ রাত সেপ্টেম্বর ১৮, ২০১৮
Madrasa
মাদরাসার অভ্যন্তর থেকে দুজনের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ, ছবি: ইউএনবি

ভোরে মাদরাসা পরিচালক অন্যান্য ছাত্রদের নিয়ে ফজরের নামাজ আদায় করার জন্য মসজিদে যান। সেখান থেকে ফিরে এসে মাদ্রাসাটির অভ্যন্তরে তার স্ত্রী ও এক ছাত্রের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন।

গাজীপুর মহানগরের চান্দনা এলাকার হুফফাজুল কুরআন মাদরাসা নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মঙ্গলবার ভোরে এক নারী ও এক শিক্ষার্থীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, মাদরাসা পরিচালক ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার স্মৃতি (২৫) ও ছাত্র মামুন (৭)। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ত্রিশাল এলাকায়।

পুলিশ জানায়, ভোরে মাদরাসা পরিচালক অন্যান্য ছাত্রদের নিয়ে ফজরের নামাজ আদায় করার জন্য মসজিদে যান। সেখান থেকে ফিরে এসে মাদ্রাসাটির অভ্যন্তরে তার স্ত্রী ও এক ছাত্রের গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে। নিহত মামুন ময়মনসিংহের গফরগাঁও উপজেলার ফয়ালী রসুলপুর এলাকার মোহাম্মদ আবু সাঈদের ছেলে। শিক্ষক ইব্রাহীম খলিল তালুকদার মাদ্রাসাটি পরিচালনা করেন।

এদিকে মহানগর পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান, গাজীপুর সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার সুলতান মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

মহানগর পুলিশের কমিশনার ওয়াই এম বেলালুর রহমান জানান, ‘কয়েকটি বিষয়কে সামনে রেখে খুব অল্প সময়ের মধ্যে এ ঘটনার রহস্য উদঘাটন করতে সক্ষম হবেন তারা।’