• শুক্রবার, এপ্রিল ১০, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১১:৩২ রাত

হেলমেট ব্যবহারে উৎসাহিত করতে পুলিশের মহড়া

  • প্রকাশিত ১১:১৬ সকাল অক্টোবর ২২, ২০১৮
পুলিশের মোটরসাইকেল মহড়া
হেলমেট ব্যবহারে সাধারন জনগণকে উদ্বুদ্ধ করতে সাতক্ষীরা শহরে পুলিশের মটর সাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে। ছবি: ঢাকা ট্রিবিউন।

জনগণ যাতে যানবহনের কাগজ, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদির নবায়নসহ ও হেলমেটব্যবহারে উৎসাহিত হয়  তার জন্যই পুলিশের এই মহড়া

সাতক্ষীরায় হেলমেট ব্যবহারে সাধারন জনগণকে উদ্বুদ্ধ করতে পুলিশের মটর সাইকেল মহড়া অনুষ্ঠিত হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে রোববার (২১ অক্টোবর) সকালে এ মহড়াটি অনুষ্ঠিত হয়।

সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমানের নেতৃত্বে মহড়াটি শহরের পুলিশ লাইন থেক শুরু হয়ে শহরের  প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে খুলনারোড মোড়ে এসে শেষ হয়।  

এ বিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, "সরকারি নির্দেশনা অনুযায়ি ট্রাফিক সচেতনতামূলক কর্মসূচির অংশ হিসাবে পুলিশের পাশাপাশি সাধারন জনগণ যাতে যানবহনের কাগজ, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদির নবায়নসহ ও হেলমেট ব্যবহারে উৎসাহিত হয়  তার জন্যই পুলিশের এই মহড়া।" 

এসময় তিনি আগামী সংসদ নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে হওয়ার লক্ষ্যে কাউকে কোন সমাজবিরোধী কাজে লিপ্ত না হবারও অনুরোধ জানান।

উল্লেখ্য, সাতক্ষীরা জেলার কোন পেট্রোল পাম্পে হেলমেট ছাড়া কাউকে পেট্রোল দেওয়া হচ্ছে না। 

মহড়ায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইলতুৎ মিশ, সহকারি পুলিশ (তালা-পাটকেলঘাটা সার্কেল) অপু সারয়ার, সহকারি পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম, সহকারি পুলিশ সুপার (দেবহাটা সার্কেল) শেখ ইয়াছিন আলীসহ সকল থানার ভারপ্রাপ্ত বিভিন্ন কর্মকর্তা ও সকল পুলিশ সদস্যগণ।