• বুধবার, সেপ্টেম্বর ১৮, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ১০:৪০ রাত

কাদের সিদ্দিকী: ড. কামাল হোসেনের সঙ্গে একসাথে চলতে চাই

  • প্রকাশিত ১১:৫৪ সকাল অক্টোবর ২৬, ২০১৮
কাদের সিদ্দিকী
বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী ড. কামাল হোসেনের সঙ্গে যৌথভাবে কাজ করতে চান বলে জানিয়েছেন। ছবি: ঢাকা ট্রিবিউন (ফাইল ছবি)।

গত বৃহস্পতিবার রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় তার সাথে বৈঠক শেষে কাদের সিদ্দিকী সাংবাদিকদের এই কথা বলেন

বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী ড. কামাল হোসেনের সঙ্গে একসঙ্গে কাজ করতে চান বলে জানিয়েছেন। গত বৃহস্পতিবার রাতে কামাল হোসেনের বেইলি রোডের বাসায় তার সাথে বৈঠক শেষে কাদের সিদ্দিকী সাংবাদিকদের এই কথা বলেন।

তিনি সাংবাদিকদের বলেন, "আমি বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করেছি, দেশ স্বাধীন করেছি। ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর নেতৃত্বে সংবিধান রচনা করেছেন। এখন তার নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্ট হয়েছে। আমরা এখন একসঙ্গে কাজ করতে চাই। ড. কামাল হোসেনের সঙ্গে একসাথে চলতে চাই।"

তবে, ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন রাজনৈতিক জোট ঐক্যফ্রন্টে যোগ দেওয়া বা না দেওয়া নিয়ে কোনও কথা হয়নি বলে সাংবাদিকদের এসময় অবহিত করেন তিনি।

এ প্রসঙ্গে কাদের সিদ্দিকী বলেন, "আমি ড. কামাল হোসেনের সাত দফা দাবির সঙ্গে পুরোপুরি একমত না হলেও এগুলোর প্রতি আমার যথেষ্ট সমর্থন রয়েছে। আমি জাতীয় ঐক্যফ্রন্টের যাত্রাকে শুভকামনা জানাই। একটি গাড়ি চলতে থাকলে অনেক যাত্রী ওঠে। আমি এখন না উঠলে পরেও উঠতে পারি।"  

এর আগে রাত ৮টা থেকে ৯টা পর্যন্ত ড. কামাল হোসেনের সঙ্গে বৈঠক করেন কাদের সিদ্দিকী। বৈঠকে তার সঙ্গে উপস্থিত ছিলেন তার দল কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক ও সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম দেলোয়ার।