• রবিবার, ফেব্রুয়ারি ২৩, ২০২০
  • সর্বশেষ আপডেট : ১০:৩৩ রাত

চট্টগ্রাম বিএনপি অফিসের সামনে জলকামান, অতিরিক্ত পুলিশ

  • প্রকাশিত ০৬:২৫ সন্ধ্যা নভেম্বর ১৪, ২০১৮
চট্টগ্রাম বিএনপি'র কার্যালয়
বিএনপির চট্টগ্রাম কার্যালয়। ছবি: সৌজন্যে।

বুধবার বেলা ২টা থেকে বিপুল সংখ্যক পুলিশ নূর আহমদ সড়কের নাসিমন ভবনের সামনে অবস্থান নিয়েছে

ঢাকার নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পুলিশের সাথে বিএনপি নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষের পর চট্টগ্রামের কাজীর দেউড়িস্থ বিএনপি অফিসের সামনে সাঁজোয়া যানসহ ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

বুধবার বেলা ২টা থেকে বিপুল সংখ্যক পুলিশ নূর আহমদ সড়কের নাসিমন ভবনের সামনে অবস্থান নিয়েছে। উল্লেখ্য, এই ভবনে বিএনপির কার্যালয় অবস্থিত। 

বিএনপির নেতা-কর্মী শূন্য দলীয় কার্যালয়ের সামনে কেন পুলিশের এই রণ প্রস্তুতি জানতে চাইলে সেখানে উপস্থিত নগর পুলিশের কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি। পুলিশ ছাড়াও ঐ এলাকায় বিভিন্ন সরকারি গোয়েন্দা সংস্থার লোকজনের আনাগোনা বেড়েছে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকায় সংঘর্ষের পরপরই বেলা ২টার দিকে বেশ কয়েকটি গাড়িতে করে বিপুল সংখ্যক পুলিশ সদস্য ও কর্মকর্তা নাসিমন ভবনের সামনে আসে। পরে সাঁজোয়া যান এবং সংঘর্ষের সময় ব্যবহৃত পুলিশের সাউন্ড স্টিমুলেটর গাড়ি প্রস্তুত রাখা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সিএমপির কোতোয়ালী থানার ওসি মো. মহসীন এ বিষয়ে বলেন, "সিএমপির (চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ) নির্দেশে নগরীর বিভিন্ন এলাকায় পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। আইন শৃঙ্খলা বজায় রাখতে পুলিশের এই বাড়তি নিরাপত্তা।"