• শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০৯:৫৫ সকাল

নাসিম: বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চান

  • প্রকাশিত ০৮:৫২ রাত নভেম্বর ২৪, ২০১৮
মোঃ নাসিম
শনিবার (২৪ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের এনায়েতপুরে উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে কামেল হযরত খাজা বাবা ইউনুছ আলী এনায়েতপুরী (রঃ) মাজার জিয়ারত করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: ঢাকা ট্রিবিউন।

'শুধু দেশের মানুষই নয় আওয়ামীলীগের উন্নয়নে আজ বিস্মিত সারা বিশ্ব' 

বিশ্ব নেতারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চান বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোঃ নাসিম। শনিবার (২৪ নভেম্বর) দুপুরে সিরাজগঞ্জের এনায়েতপুরে উপমহাদেশের প্রখ্যাত ওলিয়ে কামেল হযরত খাজা বাবা ইউনুছ আলী এনায়েতপুরী (রঃ) মাজার জিয়ারত শেষে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই মন্তব্য করে তিনি বলেন, "শুধু দেশের মানুষই নয় আওয়ামীলীগের উন্নয়নে আজ বিস্মিত সারা বিশ্ব। বিশ্ব নেতারাও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় দেখতে চান। ওমরাহ পালনের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সৌদি আরবের বাদশা বলেন,‘আপনারা ক্ষমতায় আবারো ফিরে আসেন, এটা আমরাও চাই।"

১৪ দলের সমন্বয়ক নাসিম আরো বলেন, "আওয়ামীলীগ দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে গেছে। গত ১০ বছরে দেশে অভাবনীয় সাফল্য অর্জিত হয়েছে। সেজন্য সারা দুনিয়া শেখ হাসিনার প্রশংসা করছে। মানুষ এখন শান্তিতে থাকতে চায়, উন্নয়ন চায়। শান্তি ও উন্নয়নের স্বার্থে জনগণ আবারও নৌকায় ভোট দেবে। এ দেশের মানুষ জ্বালাও-পোড়াও রাজনীতি প্রত্যাখ্যান করেছে। যারা জ্বালাও পোড়াও রাজনীতি করে তাদের মানুষ আর ভোট দেবে না। উন্নয়নের জন্যই বাংলার মানুষ আবারো জননেত্রী শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও ইনসাল্লাহ বিজয়ী করবে।" 

এর আগে মন্ত্রী খাজা বাবা ইউনুছ আলী এনায়েতপুরী (রঃ) মাজার জিয়ারত শেষে মেনাজাতে অংশ নেন। মোনাজাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবসহ তাঁর পরিবারের সকল সদস্য, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্বার শান্তি কামনা করেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ দেশ ও জাতির শান্তি কামনা করা হয়।