• শুক্রবার, ডিসেম্বর ১৩, ২০১৯
  • সর্বশেষ আপডেট : ০১:২৬ দুপুর

বিএনপির প্রতীকে নির্বাচনে সাঈদীপুত্র

  • প্রকাশিত ১১:৫৩ রাত নভেম্বর ২৯, ২০১৮
শামীম বিন সাঈদী
শামীম সাঈদীর পক্ষে তার ছোট ভাই বিন সাঈদী পিরোজপুরের জেলা প্রশাসক ও রির্টানিং অফিসারের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন। ছবি: ঢাকা ট্রিবিউন।

শামীম সাঈদীর পক্ষে তার ছোট ভাই বিন সাঈদী পিরোজপুরের জেলা প্রশাসক ও রির্টানিং অফিসারের কাছে তার মনোনয়ন পত্র জমা দেন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-১ আসনে নির্বাচন করার জন্য মনোনয়ন পত্র জমা দিয়েছেন যুদ্ধাপরাধের দায়ে আমৃত্যু কারাদন্ডপ্রাপ্ত মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর পুত্র শামীম বিন সাঈদী।

বুধবার, শামীম সাঈদীর পক্ষে তার ছোট ভাই বিন সাঈদী পিরোজপুরের জেলা প্রশাসক ও রির্টানিং অফিসারের কাছে এ মনোনয়ন পত্র জমা দেন। এ বিষয়ে মাসুদ বিন সাঈদী বলেন, "আমার ভাই শামীম বিন সাঈদী ২০ দলীয় জোট ও ঐক্য ফ্রন্টের পক্ষে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন।"

এসময় তার সাথে ছিলেন ইন্দুরকানী উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারী ফাইজুল কবির তালুকদার, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও পিরোজপুর পৌরসভার কাউন্সিলর ছরোয়ার হোসেনসহ স্থানীয় বিএনপির অন্যান্য নেতা-কর্মীরা।

উল্লেখ্য, শামীম সাঈদীর বাবা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী ১৯৯৬ ও ২০০১ সালের নির্বাচনে পিরোজপুর-১ আসনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। প্রথমবারে সাঈদী নির্বাচিত হয়েছিলেন জামায়াত থেকে এবং দ্বিতীয়বারে নির্বাচিত হন ৪ দলীয় ঐক্যজোট থেকে।